শিরোনাম
মঙ্গলবার, ১৯ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের নিম্নআয়ের অসহায় মানুষের খাদ্য সহায়তায় এগিয়ে এসেছে ২২২ পদাতিক বিগ্রেডের অধীনস্থ ৪ বেঙ্গল দি বেবী টাইগার্স অপারেশন কোভিড সেনাবাহিনীর একটি টিম। সদর উপজেলা বড়খোঁচাবাড়ি দৌলতপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে গতকাল ৬৫০ জন দুস্থের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন টিমের সদস্যরা।

-ঠাকুরগাঁও প্রতিনিধি

মেসে অবস্থান না করলেও ভাড়া দাবি

শিক্ষার্থীরা মেসে অবস্থান করেননি। তবুও মালিকরা তাদের ভাড়ার জন্য চাপ দিচ্ছে। অধিকাংশ ছাত্রছাত্রী টিউশনি করে পড়ার খরচ চালান। বর্তমান পরিস্থিতিতে তারা টিউশনি করতে পারছেন না। চার হাজার শিক্ষার্থী এ নিয়ে বিপাকে পড়েছেন।

জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে মেস ভাড়া মওকুফের জন্য চিঠি পাঠিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। -কুমিল্লা প্রতিনিধি

৬ ব্যবসায়ীকে জরিমানা

সরকার নির্ধারিত সময় বিকাল ৪টার পর দোকান খোলা রাখার দায়ে দিনাজপুরের খানসামায় ৬ ব্যবসায়ীর কাছ থেকে ৪১ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও খানসামার ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম গতকাল এ জরিমানা করেন। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

-দিনাজপুর প্রতিনিধি

সাপের দংশনে মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার চরপাড়ায় সাপের দংশনে বিদ্যুত হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিদ্যুত চরপাড়া গ্রামের তানহার আলীর ছেলে ও স্থানীয় জেবিসি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর