বুধবার, ২০ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

চরকাউয়া খেয়া পারাপার বন্ধের নির্দেশ

বরিশালের কীর্তনখোলা নদীর চরকাউয়া পয়েন্টে খেয়া পারাপার বন্ধ করে দিয়েছে প্রশাসন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুদার নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত গতকাল এই খেয়া পারাপারে নিষেধাজ্ঞা জারি করেন। র‌্যাবের একটি দল অভিযানে সহায়তা করে। নাজমুল হুদা জানান,  জরুরি পণ্য এবং রোগী ব্যতীত অন্য সবকিছু পারাপার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখতে বলা হয়েছে বলেও জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পিসিআর ল্যাব উদ্বোধন

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে করোনাভাইরাস (কভিড-১৯) নির্ণয়ে পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে। মেডিকেল কলেজের একাডেমিক ভবনে গতকাল ল্যাবটির উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি। মেডিকেল কলেজ হাসপাতাল অধ্যক্ষ নজরুল ইসলাম জানান, এ ল্যাব থেকে প্রতি শিফটে ৯৪ জনের স্যাম্পল পরীক্ষা করা সম্ভব। প্রতিদিন দুই শিফটে ১৮৮ জনের করোনা নির্ণয় করা যাবে।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুড়ি ওড়ানো নিষিদ্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুড়ি ওড়ানো নিষিদ্ধ করা হয়েছে। ঘুড়ির সুতায় দুর্ঘটনা রোধে সোমবার এক গণবিজ্ঞপ্তিতে জেলা ম্যাজিস্ট্রেট তথা জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন এই নিষেধাজ্ঞা জারি করেন। গণবিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ায় ঘুড়ি ওড়ানো দিনকে দিন বেড়ে গেছে। ঘুড়ির সুতায় ইতিমধ্যেই কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। 

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১০ হাজার ইয়াবাসহ দুজন আটক

চট্টগ্রামে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতাররা হলেন জাহিদুল ইসলাম ও রাজিব হোসেন। সোমবার রাতে লোহাগাড়া থানার চুনতি গ্রীন ভিউ নার্সারির সামনে থেকে তাদের আটক করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর