শনিবার, ২৩ মে, ২০২০ ০০:০০ টা
গরু চোর সন্দেহে গণপিটুনি

পালাতে গিয়ে পানিতে পড়ে মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে গরু চোর সন্দেহে গণপিটুনি থেকে বাঁচতে পালানোর সময় রাসেল (২৭) নামে এক যুবক পানিতে পড়ে মারা গেছেন। এছাড়া শাহীন (২৩) ও আনান (৩৫) নামে দুজন এবং তাদের ব্যবহৃত পিকআপ জব্দ করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার রাতে বনগ্রাম ইউনিয়নের বনগ্রাম পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পানিতে পড়ে মারা যাওয়া রাসেল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালিয়াপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

আটক শাহীন চৌদ্দশত ইউনিয়নের জালিয়াপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে এবং আনান মিয়া একই ইউনিয়নের নোহার নান্দলা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বনগ্রাম পশ্চিম পাড়া গ্রামের হুমায়ুন কবীর বাদলের তিনটি গরু গোয়ালঘর থেকে চুরি করে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যায়। সেখান থেকে পিকআপে উঠানোর সময় ঘটনাটি পাশের লিচু বাগানের পাহারাদারের নজরে পড়ে। গরুর মালিক বাদল মিয়াকে ডেকে বিষয়টি জানালে বাদল মিয়া তার গোয়ালঘরে গরু না পেয়ে ডাকচিৎকার শুরু করেন। মসজিদের মাইকেও এলাকাবাসীকে সহযোগিতার আহ্বান জানানো হয়। মাইকিং শুনে চোরেরা গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে।

এ সময় এলাকাবাসী গাড়িসহ রাসেল, শাহীন ও আনানকে আটক করে গণপিটুনি দেয়। রাসেল দৌড়ে পালানোর সময় ব্রিজের নিচে পানিতে পড়ে যায়। কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ জলিল বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গণপিটুনিতে নিহতের ঘটনায় একটি এবং ডাকাতির ঘটনায় আরেকটি মামলার করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর