বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

স্বাস্থ্যবিধি না মানায় দণ্ড

শরীয়তপুর সদর উপজেলা পৌরসভার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি ও সরকারি আদেশ অমান্য করায় ১৯ জনকে ৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ।

-শরীয়তপুর প্রতিনিধি

থানায় জীবাণুনাশক টানেল

সিলেটের বিশ্বনাথ থানা কম্পাউন্ডে স্থাপন করা হয়েছে জীবাণুনাশক টানেল। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র উদ্যোগে এই টানেল স্থাপন করা হয়। করোনায় বিশ্বনাথ থানা পুলিশের ৩৬ সদস্য আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়ে কর্মস্থলে ফিরেছেন ১৩ জন।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুুসা বলেন, করোনা সংকটে ঝুঁকি উপেক্ষা করে মাঠে কাজ করতে গিয়েই নিজেদের অজান্তে আক্রান্ত হয়েছেন পুলিশ সদস্যরা। -বিশ্বনাথ প্রতিনিধি

ইমামদের অনুদান

ফরিদপুর সদর উপজেলার ৮ শতাধিক মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল সকালে শহরের বদরপুর আফসানা মঞ্জিলে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। ইউএনও মাসুম রেজা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। -ফরিদপুর প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় গাছ কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে ইউসুফ (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  উপজেলার ফুলকাচিয়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে।

-ভোলা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর