শুক্রবার, ৫ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

পানিতে ডুবে দুই  শিশুর মৃত্যু

নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামে এই ঘটনা ঘটে। মৃতরা হলো- একই গ্রামের মাঈন উদ্দিনের মেয়ে নাজিফা (৪) ও তাদের কাজের মেয়ে ইয়াসমিন (৯)।

-নোয়াখালী প্রতিনিধি

নবীনগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় পার্টির কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে ৬১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে মোবারক হোসেন দুলুকে আহ্বায়ক ও এটিএম আবদুল্লাহ মাস্টারকে সদস্য সচিব করা হয়েছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গৃহবধূকে নির্যাতন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নন্দীপাড়া এলাকায় যৌতুকের দাবিতে লাভলী ইয়াসমিন নামে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী ও শ^শুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করেন। -নারায়ণগঞ্জ প্রতিনিধি

পুকুর ইজারা নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ ২

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের পুকুর ইজারা দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় হেলাল হোসেন এবং বশির গ্রুপের মধ্যে পক্ষের সংঘর্ষে দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের আরও তিনজন আহত হয়েছে। আহতদের মধ্যে পলাশ নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো। বুধবার রাত ১০টার দিকে মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

-রাজবাড়ী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর