শিরোনাম
শনিবার, ৬ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

সুন্দরবন রক্ষার দাবি

বাগেরহাটের মোংলায় বিশ্ব পরিবেশ দিবসে দেশের ফুসফুস ওয়ার্ল্ড হ্যারিটেজ সাইড সুন্দরবনের প্রাণ-প্রকৃতি রক্ষায় পরিবেশবান্ধব পরিকল্পনা গ্রহণের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও পশুর রিভার ওয়াটারকিপার। গতকাল দুপুরে মোংলা পোর্ট পৌরসভার চরকানা রিভার ব্যাংক রোডে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

-বাগেরহাট প্রতিনিধি

বাল্যবিবাহ বন্ধ

কিশোরগঞ্জের হোসেনপুরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ থেকে রক্ষা পেয়েছে মোছা. সম্পা (১৫)। সে উপজেলার পুমদি ইউনিয়নের বর্শিকুড়া গ্রামের আবদুল আজিজের মেয়ে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান গতকাল দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় কনের বাবাকে এক হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়। কিশোরীর বয়স ১৮ বছর পূর্ণ হওয়ার আগেই বিয়ে না দেওয়ার মুচলেকা নেন।

-হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

১৫ জুয়াড়ি আটক

নেত্রকোনার মদন ও কেন্দুয়া উপজেলায় জুয়ার আসর থেকে তিন জনপ্রতিনিধিসহ আটক মোট ১৫ জুয়াড়িকে কোর্টে প্রেরণ করেছে পুলিশ। গতকাল দুপুরে তাদের জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার রাতে মদন উপজেলার মাঘান ইউনিয়নের গোবন্দশ্রী গ্রামে চারজন এবং উচিৎপুর ট্রলারঘাট থেকে আরও দুজনকে আটক করে মদন থানা পুলিশ। - নেত্রকোনা প্রতিনিধি

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার দায়ে সাটুরিয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে রাহা মাহমুদা (পলি) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সাটুরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পার তিল্লি গ্রামে নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে। রাহা পার তিল্লি গ্রামের আব্দুল কুদ্দুছের মেয়ে।

-মানিকগঞ্জ প্রতিনিধি

মতবিনিময়

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন স্থানে চাঁদাবাজি বন্ধে পরিবহন শ্রমিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে হাউওয়ে পুলিশ। গতকাল সালনা হাইওয়ে থানার উদ্যোগে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড়ে হাইওয়ে পুলিশবক্সের সামনে এই সভা অনুষ্ঠিত হয়।

-গাজীপুর প্রতিনিধি

ধর্ষণ মামলায় গ্রেফতার

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ঈদের রাতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় আফিজ (৩০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার ছাতক উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। -বিশ্বনাথ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর