রবিবার, ৭ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

লাইসেন্স বাতিল

নাটোরের বড়াইগ্রামে ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে অনিয়মের অভিযোগে গোপাল চন্দ্র নামের এক ডিলারের ডিলারশিপ বাতিল এবং তার সহযোগী ফারুক হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে প্রশাসন। একই সঙ্গে চালবঞ্চিত কার্ডধারীদের যথাযথ ক্ষতিপূরণ প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।  -নাটোর প্রতিনিধি

বীজ বিতরণ

করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্র কৃষকদের মধ্যে পেঁপে চারা ও বিভিন্ন সবজির বীজ বিতরণ করেছে বেনিফিসিয়ারিজ ফ্রেন্ডশিপ ফোরাম (বিএফএফ)। এএলআরডি’র সহযোগিতায় গতকাল সকালে সদর উপজেলার নর্থচ্যানেল, ডিক্রিরচর ও চরমাধবদিয়া ইউনিয়নের হাফেজ ডাঙ্গী গ্রামের ১২০ জন কৃষক পরিবারের মধ্যে এগুলো বিতরণ করা হয়।

-ফরিদপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রীর উপহার পেল চা শ্রমিকরা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৯টি চা বাগানের ১ হাজার ৫০৩ শ্রমিককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার চেক বিতরণ করা হয়েছে। গতকাল কালিঘাট ইউনিয়ন পরিষদে সমাজসেবা অধিদফতর কর্তৃক প্রতি শ্রমিককে ৫ হাজার টাকা করে ৭৫ লাখ ১৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। ইউএনও নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণধীর কুমার দেব, সোহেল রানা, সুয়েব হোসেন চৌধুরী প্রমুখ।

-শ্রীমঙ্গল প্রতিনিধি

মাস্ক না পরায় জরিমানা

বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানায় জনসাধারণের বিরুদ্ধে ৩৭টি মামলা করেছে ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে মাস্ক না পড়ায় ২৩ জনকে ২৪ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন হাটবাজার, রাস্তা, চলাচল ও গণপরিবহণে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই দ- দেয়। বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহিনুজ্জামান বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে বাগেরহাটে ১১টি ভ্রাম্যমাণ আদালত মাঠে তৎপর রয়েছে।

-বাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর