বুধবার, ১০ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বজ্রপাতে প্রাণ গেল স্কুলছাত্রের

কুষ্টিয়ার কুমারখালীতে বজ্রপাতে সাগর (১১) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বাঁশআড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাগর একই গ্রামের মকছেদ আলীর ছেলে। -কুষ্টিয়া প্রতিনিধি

কারেন্ট জাল জব্দ

হবিগঞ্জে ভ্রম্যমাণ আদালতের অভিযানে আট লাখ টাকা মূল্যের ৫ লাখ ৬০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। গতকাল নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, শহরের চৌধুরী বাজার এলাকার প্রিয় স্টোর থেকে ১২ বস্তা এবং সুমন স্টোর থেকে দুই বস্তা কারেন্ট জাল জব্দ করা হয়।

-হবিগঞ্জ প্রতিনিধি

আলেমদের মধ্যে নিরাপত্তা সামগ্রী বিতরণ

নরসিংদীতে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত আলেমদের মধ্যে নিরাপত্তা সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন আলোকিত নরসিংদী। গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোকিত নরসিংদীর পক্ষে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত হালিমা ছাদিয়া ফাউন্ডেশনের সমন্বয়কারী মুফতি আবদুর রহিমের কাছে নিরাপত্তা সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এ সময় হালিমা ছাদিয়া ফাউন্ডেশনের কাছে ২০ টি পিপিই, ১০০টি মাক্স ও ১০০টি গ্লাবস হস্তান্তর করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক শাহরুখ খান, করোনা প্রতিরোধ সেল এর কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মোহাম্মদ শাহ আলম মিয়া, আলোকিত নরসিংদী সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলসহ প্রমুখ।

-নরসিংদী প্রতিনিধি

খাদ্যগুদাম থেকে চাল চুরি, গ্রেফতার ৭

বরগুনায় সরকারি খাদ্যগুদাম থেকে রাতের আঁধারে যে চাল চুরির অভিযোগে খাদ্য পরিদর্শকসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে তাদের খাদ্য গুদাম এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে বরগুনা থানায় চাল চুরির অভিযোগে মামলা দায়ের করেন জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. জাকির হোসেন তালুকদার।

-বরগুনা প্রতিনিধি

১৯ যুবকের দণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফুটবল খেলতে গিয়ে ভ্রাম্যমাণ আদালতে দ- হয়েছে ১৯ যুবকের। সোমবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সোমবার বিকালে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে একদল যুবক ফুটবল খেলায় মেতে ওঠে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর