বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

নোয়াখালীতে মাদ্রাসা ছাত্র খুন

ফুটবল খেলাকে কেন্দ্র করে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ছুুরিকাঘাতে সাইমন (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত নিহতের ভাই শিমুলকে নোয়াখালীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-নোয়াখালী প্রতিনিধি

আইনজীবীদের স্মারকলিপি

বার কাউন্সিলের পেশাগত পরীক্ষা দ্রুততার সঙ্গে শেষ করা এবং এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ৮ হাজার ৭৬৪ জন শিক্ষানবিসকে আইনজীবী তালিকাভুক্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন আইনজীবীরা। বরিশাল বারের শিক্ষানবিস আইনজীবীদের ব্যানারে গতকাল জেলা প্রশাসনের মাধ্যমে এই স্মারকলিপি প্রেরণ করা হয়। বরিশাল বারের শিক্ষানবিস আইনজীবীদের পক্ষে বাবুল হোসেন স্বাক্ষরিত স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা

মুন্সীগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলা ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার খাসকান্দি রমজান বেগ এলাকায় এই ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ সদর থানার ওসি আনিচুর রহমান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দোষীদের দ্রুত আইনের আওয়তায় আনা হবে।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

শ্রমিকদের অবরোধ

নারায়ণগঞ্জে সদর উপজেলার এনায়েনতনগর ইউনিয়নের শোভন গ্রুপের শ্রমিক ছাঁটাইয়ের বিরুদ্ধে সড়ক অবরোধ শেষে প্রতিবাদ সভা করছে শ্রমিকরা। পরে তারা বিকেএমইএ’তে স্মারকলিপি প্রদান করেছে। -নারায়ণগঞ্জ প্রতিনিধি

টিকার ব্যবস্থা করলেন কাউন্সিলর

করোনা পরিস্থিতি। গত তিন মাস ধরেই উদ্বিগ্ন  অভিভাবকরা কোথায় টিকা দেবেন শিশুকে। ঠিক সেই সময়  টিকাদান কর্মসূচির উদ্যোগ নিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু। গতকাল দুপুর থেকে সকাল থেকে বিকাল পর্যন্ত  শত শত   অভিভাবক শিশু বাচ্চা নিয়ে ভিড় জমায় কাউন্সিলরের ডনচেম্বার কার্যালয়ে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

সচেতনতামূলক কর্মসূচি

করোনাভাইরাস প্রতিরোধে মানিকগঞ্জে সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করেছে আনসার ও ভিডিপি। গতকাল সকালে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড ও শহরের শহীদ রফিক সড়কে আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট শুভ্র চৌধুরীর নেতৃত্বে অর্ধশত আনসার সদস্য এই কর্মসূচিতে অংশ নেয়। উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট এস এম রায়হান হেলাল, সদর ভিডিপি কর্মকর্তা মমতাজ বেগম প্রমুখ।

-মানিকগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর