শনিবার, ১৩ জুন, ২০২০ ০০:০০ টা

বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পূর্ব বিরোধের জের ধরে বালু ব্যবসায়ী শাকিলকে (৩০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বগুড়া শহরের আকাশতারা থেকে গতকাল পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, নিহত শাকিলের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ শাকিল হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। সদর থানা সূত্রে জানা যায়, বগুড়া শহরের সাবগ্রামের তালপট্টি এলাকার শফিকুল ইসলামের ছেলে শাকিল দির্ঘদিন ধরে বালু বিক্রি করতো। বালু বিক্রি করতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে তার বিরোধ বাধে। শুক্রবার সকালে মোটরসাইকেলে শাকিল ও তার বন্ধু আকাশ সাবগ্রামের তালপট্টিতে ফিরছিল। পথে একদল সন্ত্রাসী লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা করে।

ছেলের লাঠির আঘাতে মৃত্যু : চুয়াডাঙ্গা প্রতিনিধি জানান, জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে পারিবারিক দ্বন্দ্বের জেরে গতকাল ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। নিহত সাবেদা খাতুন (৫৫) গঙ্গাদাসপুর পশ্চিমপাড়ার মন্টু মিয়ার স্ত্রী।

 পুলিশ অভিযুক্ত ছেলে জামিরুল ইসলামকে (২৫) আটক করেছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, পারিবারিক দ্বন্দ্বে ঝগড়ার একপর্যায়ে ছেলের ছোড়া লাঠিতে মাথায় আঘাত পান সাবেদা খাতুন। এলাকাবাসী জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর