শনিবার, ১৩ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

করোনা আক্রান্ত সবার সুস্থতা কামনায় দোয়া

বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, যুবলীগ নেতা সাব্বির আহম্মেদ স্মরণসহ করোনায় আক্রান্ত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সবার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল হয়েছে। গতকাল বাদ জুমা শহরের চারমাথা কেন্দ্রীয় বাসটার্মিনাল জামে মসজিদ, ছোট কুমিড়ার দুটি মসজিদ এবং পশ্চিম বগুড়া সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতির কার্যালয়ে পৃথকভাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির কল্যাণ প্রত্যাশা করা হয়। এছাড়া করোনায় আক্রান্ত নেতাকর্মীসহ সবার রোগমুক্তি কামনা করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কারেন্ট জাল উদ্ধার

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে বিক্রিয়ের জন্য রাখা ৬ লাখ ৬০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্টজাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাত থেকে পঞ্চসার ইউনিয়নের বিভিন্ন বাসা বাড়িতে কারেন্টজাল উদ্ধার অভিযান চালায় ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হকের নেতৃত্বে একটি টিম। এ সময় তারা এলাকার বিভিন্ন বাসা-বাড়িতে তল্লাশি চালিয়ে ৯ বস্তা তৈরি কারেন্টজাল উদ্ধার করে। উদ্ধার কারেন্টজালগুলোর বর্তমান বাজার মূল্য এক কোটি ৯৮ লাখ টাকা। ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক জানান, এই কারেন্টজালগুলো বিক্রির উদ্দেশ্যে বাসাবাড়িতে রাখা হয়েছিলো।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

গাছ থেকে পড়ে মৃত্যু

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাম গাছ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম হিরন মিয়া (২৭)। গতকাল দুপুরে সদর ইউনিয়নের লালবাগ এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত কাসুম আলীর ছেলে।

-শ্রীমঙ্গল প্রতিনিধি

৩ হাজার মাস্ক বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধের জন্য বাগেরহাটের রামপাল-মোংলা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে উন্নতমানের তিন হাজার মাস্ক বিতরণ শুরু করা হয়েছে। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে গতকাল সকালে রামপাল উপজেলার গিলাতলা বাজারে বিএনপির উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আ. ওহাবকে মাস্ক পরানোর মাধ্যমে এ কর্মসূচি শুরু করা হয়েছে।

-বাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর