রবিবার, ১৪ জুন, ২০২০ ০০:০০ টা

নাটোরের প্রতিপক্ষের হামলায় আহত ৭, আটক ২

নাটোর প্রতিনিধি

সিংড়ার ইটালী গ্রামে বাড়ির সামনের রাস্তা নিয়ে দ্বন্দ্বে সংঘর্ষে ৫ জন ও কুমিড়া গ্রামে জমি নিয়ে বিরোধে স্বামী-স্ত্রী আহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ইটালী গ্রামের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইটালী গ্রামের আ. জলিল ও ইমান আলী নামের দুই ব্যক্তিকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

জানা যায়, উপজেলার ইটালী গ্রামে বাড়ির সামনের একটি রাস্তা নিয়ে আ. জলিলের প্রতিবেশী সাহেব আলীর বিরোধ চলে আসছিল। গতকাল সকাল সাড়ে ১১টায় ইটালী গ্রামে কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সাহেব আলী (৫০), ইউসুফ আলী (২৫), আ. জলিলসহ (৪৫) ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শিরীন আক্তার সেতু জানান, আহতদের মধ্যে সাহেব আলী ও ইউসুফ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার কুমিড়া গ্রামের কৃষক আকরাম হোসেনের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষ মৃত শুকুর আলীর ছেলে শাহিন ও তার লোকজন। এতে কৃষক আকরাম হোসেন ও তার স্ত্রীমালা বেগম আহত হয়েছে। বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, তুচ্ছ বিষয় নিয়ে ঘটনা ঘটেছে। তবে ইটালী গ্রামের বিষয়ে তাৎক্ষণিক দুজনকে আটক করে থানায় আনা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর