রবিবার, ১৪ জুন, ২০২০ ০০:০০ টা

স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যার বিচার দাবি

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী হিরা মনিকে ধর্ষণ ও হত্যার ঘটনার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠন। মানববন্ধন থেকে খুনিদের গ্রেফতার ও বিচার দাবিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়। গতকাল দুপুরে স্থানীয় পালের হাট বাজারে আধা ঘণ্টাজুড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে পালেহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তর ছাত্র-ছাত্রী ফোরাম ও অল ইয়ুথ সোসাইটি নামের সংগঠন। এদিকে এর আগে শুক্রবার রাতে হিরা মনিকে ধর্ষণ ও হত্যার ঘটনায় নিহত ছাত্রীর মা ফাতেমা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সদর থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আরিফ ও সুমন নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তবে এখন পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান। এ সময় নিহতের স্বজনসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন। এ সময় খুব শীঘ্রই ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারের বিষয়ে তাদের আশ্বস্ত করেন জেলার পুলিশ প্রধান।  নিহতের মা ফাতেমা বেগম গণমাধ্যমকে জানান, বছর খানেক আগে হিরা মনিকে স্কুলে যাওয়া আসার পথে পার্শ্ববর্তী এলাকার অয়ন নামের একটি ছেলে উত্ত্যক্ত করে। বিষয়টি জানতে পেরে অয়নকে ডেকে এনে সতর্ক করেন হিরা মনির মা।

এছাড়া আর কোনো কিছু জানেন না বলে কান্নায় ভেঙে পড়ে মেয়ে হত্যার বিচার দাবি করেন নিহতের মা।

সর্বশেষ খবর