সোমবার, ১৫ জুন, ২০২০ ০০:০০ টা

রাজবাড়ীতে সড়কে ঝরল চার প্রাণ

প্রতিদিন ডেস্ক

রাজবাড়ীর খানখানাপুর এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন।  গতকাল ১০টার দিকে রাজবাড়ীর ঢাকা-খুলনা মহাসড়ক অংশে খানখানাপুর ছোটব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। আহত শ্যামল ম ল, রহিম শেখসহ অন্য একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে উদ্ধার অভিযান পরিচালনার সময় ঢাকা-খুলনা মহাসড়কে তিন ঘণ্টার জন্য যানবাহন চলাচল বন্ধ করে দেয় ফায়ার সার্ভিস ও পুলিশ। এতে করে ব্যস্ততম এ মহাসড়কের সাত কিলোমিটার যানজট সৃষ্টি হয়। নিহতরা হলেন মেহেরপুর জেলার জীবননগর উপজেলার বল্লভপুর গ্রামের সুব্রত ম ল (২৭) ও তার ছেলে লিজন ম ল (৫) এবং সুব্রত ম লের ভাই শ্যামল ম ল (৩০) এবং ট্রাকচালক রিপন (৩৪)। রিপন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার দৌলতপুর এলাকার বাসিন্দা।

গাজীপুরে ইউপি সদস্য নিহত : গাজীপুরের কালীগঞ্জের দুবুরিয়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় জসিম উদ্দিন (৫৫) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। নিহত জসিম উদ্দিন উপজেলার  মোক্তারপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে।

নাটোরে মাইক্রোচালক : বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসচালক নিহত হয়েছেন। গতকাল সকালে নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর