মঙ্গলবার, ১৬ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বাল্যবিয়ে বন্ধ

ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের শিবরামপুর হাসান্দি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে একটি বাল্যবিয়ে বন্ধ করা হয়েছে। গতকাল সহকারী কমিশনার (ভূমি) শাহ সজিবের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বর আমির হামজা (২০) ও কনে মৌসুমী আক্তারকে (১৬) আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত বর আমির হামজাকে তিন মাসের কারাদ- প্রদান করেন। এছাড়া মেয়ের নানা আতিয়ার রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

- ফরিদপুর প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু

সাউন্ড বক্সে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিলন মিয়া (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নেত্রকোনার কলমাকান্দা উপজেলার ওমরগাঁও গ্রামে গতকাল সকালে এ ঘটনা ঘটে। এদিকে পটুয়াখালীর গলাচিপায় অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সিদ্দিক আকন (৬০) নামের এক রিকশা চালকের মৃত্যু হয়েছে। -প্রতিদিন ডেস্ক

ক্ষতিগ্রস্তদের সহায়তা

রাঙামাটির সুবলংয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিয়েছে সেনাবাহিনী ও জেলা প্রশাসন। ক্ষতিগ্রস্ত এলাকা গতকাল পরিদর্শন করেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। এ সময় রাঙামাটি সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. রফিকুল ইসলাম, সুবলং ক্যাম্প কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

-রাঙামাটি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর