শনিবার, ২৭ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

‘শুদ্ধাচার পুরস্কার’

ঝালকাঠিতে ‘শুদ্ধাচার পুরস্কার ২০২০’ জেলা প্রশাসন কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আহম্মেদ হাছান, রাজাপুর ইউএনও সোহাগ হাওলাদার ও জেলা প্রশাসকের কার্যালয়ের শাহাদাৎ হোসেন চৌধুরী। জেলা প্রশাসক কার্যালয়ের সুগন্ধা সভাকক্ষে তাদের পুরস্কার বিতরণ করা হয়। এর ঝালকাঠি জেলা প্রশাসনের উদ্যোগে গত বুধবার শুদ্ধাচার কৌশল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জোহর আলী।

-ঝালকাঠি প্রতিনিধি

পিটিয়ে জখম

টঙ্গীর পাশে উত্তরা দক্ষিণখান থানাধীন গাঁওয়াইর দক্ষিণপাড়া এলাকায় গত বৃহস্পতিবার রাতে পূর্ব বিরোধের জের ধরে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে জনি নামে এক যুবককে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া  গেছে। আহত জনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। দক্ষিণখান থানায় অভিযোগ দেওয়া হয়েছে। -টঙ্গী প্রতিনিধি

লাশ উদ্ধার

কুমিল্লার দাউদকান্দির পেন্নাইয়ের এক ডোবা থেকে ভাসমান অবস্থায় গতকাল মিঠু নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিঠু মুরাদনগর উপজেলার হারপাটলা গ্রামের আবুল হাশেম সরকারের ছেলে। তিনি গত এক বছর ধরে গৌরীপুর দেশ হাসপাতালের টেকশিয়ান পদে কর্মরত ছিলেন।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লায় ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি

ইন্টার্ন চিকিৎসক পরিষদ (ইচিপ) কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২৫ জুন হাসপাতাল পরিচালক ডা. মো. মুজিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২০-২১ বর্ষের জন্য ২১ সদস্যের কার্যকরী পরিষদের নাম ঘোষণা করা হয়। ইচিপের নতুন কমিটির সভাপতি ডা. মো. তানভীর হোসেন, সাধারণ সম্পাদক ডা. সৌমিত্র আচার্য্য। 

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কুমেক হাসপাতাল পরিচালক ডা. মুজিবুর রহমান এবং গত কমিটির সভাপতি ডা. সৈকত দেব ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন।

-কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর