সোমবার, ২৯ জুন, ২০২০ ০০:০০ টা

এক পলক

এমপির বাড়িতে চুরি

নাটোরের সংসদ সদস্য রত্না আহমেদের বাড়িতে চুরি হয়েছে। শনিবার রাতে এই ঘটনা ঘটে। তবে এমপি ঢাকায় থাকায় কি কি চুরি হয়েছে তা জানা যায়নি।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, সংসদ অধিবেশন চলায় এমপি রত্না ঢাকায় অবস্থান করছিলেন।

নাটরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, সিসিটিভির ফুটেজ দেখে প্রকৃত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।-নাটোর প্রতিনিধি

ডিজিটাল মেলা

চাঁপাইনবাবগঞ্জে তিন দিনব্যাপী ডিজিটাল মেলা-২০২০ গতকাল থেকে শুরু হয়েছে। মেলা চলবে ৩০ জুন পর্যন্ত। ভার্চুয়াল এই মেলায় রয়েছে তথ্য প্রাপ্তি ও সেবা পাবার অবাধ সুযোগ। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেলা উপলক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির উজ্জামান।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মহাসড়কে চাঁদাবাজি

মহাসড়ক থেকে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সদরের ডাকবাংলো এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটকরা হলো- জাহাঙ্গীর আলম ও তারা মিয়া।

-ঝিনাইদহ প্রতিনিধি

চেয়ারম্যান বরখাস্ত

ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল আহম্মেদকে বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় বিভাগের প্রজ্ঞাপনে গতকাল বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল বলেন, বরখাস্তের বিষয়টি অফিশিয়াল ভাবে তিনি জানেন না। -পটুয়াখালী প্রতিনিধি

ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

নেত্রকোনায় পিসিআর ল্যাব চালু, করোনার নমুনা পরীক্ষা বৃদ্ধিসহ পাঁচ দফা দাবিতে গতকাল বিক্ষোভ কর্মসূচি করেছে জেলা ছাত্র ইউনিয়ন। এ সময় নেতা-কর্মীরা শহরের কালিবাড়ি মোড় থেকে জেলা সিভিল সার্জন কার্যালয়ে যেতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। পরে শহরের আঞ্জুমান স্কুলের সামনে তারা বিক্ষোভ কর্মসূচি পালন করে। বক্তৃতা করেন জেলা সংসদের সভাপতি মিথুন শর্মা অভি, সম্পাদক পার্থ প্রতিম       সরকার প্রমুখ।

-নেত্রকোনা প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর