সোমবার, ৬ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

অপহরণের দুই দিন পর ছাত্রী উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি থেকে অপহরণের দুদিন পর নবম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে শনিবার রাতে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মেয়েটির মা তিনজনকে আসামি করে কসবা থানায় মামলা করেছেন। জড়িত থাকার অভিযোগে মেয়েটির চাচী ও এক মামাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। জানা যায়, গত ২ জুলাই সকালে উপজেলার কুটি থেকে অপহৃত হয় ওই ছাত্রী।  -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সিলেটে হাতেনাতে দুই ছিনতাইকারী আটক

সিলেট নগরীর আখালিয়া থেকে দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে একটি ধারালো ছোরা উদ্ধার করা হয়। গতকাল দুপুরে আখালিয়ার বিজিবি সেক্টর সদর দফতরের কাছ থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো- সিলেট সদর উপজেলার টুকেরবাজারের পিরপুর গ্রামের বোরহান উদ্দিনের ছেলে ইমন হোসেন (২০) ও গোলাপগঞ্জের কায়েস্থ গ্রামের আবদুল করিমের ছেলে শহিদুল বারী (২৬)।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

তিতাসে বৃক্ষরোপণ কর্মসূচি

কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য সেলিমা আহম্মেদ মেরি, সিআইপি। তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নুরুন নবীর সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচির অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. কিশোর, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহসিন ভূঁইয়া।

-দাউদকান্দি(কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর