বুধবার, ৮ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

নদীতে শ্রমিক নিখোঁজ

নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে নেমে বালু তোলার মেশিনে পাইপ লাগাতে গিয়ে ডুবে যান আবু বকর (২৫) নামে এক শ্রমিক। গতকাল দুপুরে তেরিবাজার ঘাটে এই দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত আবু বকরের সন্ধ্যান পাওয়া যায়নি। তিনি উপজেলার চন্ডীগড় ইউনিয়নের কেরনখলা গ্রামের দুলাল মিয়ার ছেলে।-নেত্রকোনা প্রতিনিধি

 স্বাস্থ্যবিধি না মানায় ১৮ জনকে জরিমানা

মাস্ক ছাড়া ঘুরাফেরা করার দায়ে সিলেটের বিশ্বনাথ উপজেলায় ১৮ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সদরের নতুন বাজার, পুরাতনবাজার ও রামপাশা ইউনিয়নের আমতৈল বাজারে গতকাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান। ইউএনও জানান, জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

-বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রতিবাদ

গত ৫ জুলাই প্রকাশিত আওয়ামী লীগ নেতাকে সাজানো মামলায় ফাঁসানোর অভিযোগ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনর রশিদ সিকদার। তিনি জানান, শাহ আলম ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। পুলিশ তাকে গ্রেফতার করায় তার স্ত্রী আমার শরণাপন্ন হন। পরে জানতে পারি, তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। ফলে কিছুই করার ছিল না। মাদকবিরোধী অভিযানকে প্রশ্নবিদ্ধ করতে ভালো লোকদের মাদকের সঙ্গে সম্পৃক্ত করে অভিযানকে বিতর্কিত করার চেষ্টা করছে ইয়াবাচক্র।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর