শিরোনাম
শনিবার, ১১ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মেঘনার ভাঙন এলাকা পরিদর্শন

রাক্ষুসে মেঘনা নদীর ভাঙনে বিপর্যস্ত বরিশালের হিজলা উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা। গত বৃহস্পতিবার বিকালে হিজলা উপজেলা পরিষদ সংলগ্ন ৮ নম্বর বাউশিয়া, ৭ নম্বর ওয়ার্ডের বাহেরচর, ৯ নম্বর ওয়ার্ডের উত্তর বাউশিয়া ও পুরাতন হিজলা বন্দরের ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন পানি উন্নয়ন বোর্ড দক্ষিণাঞ্চল  জোনের প্রধান প্রকৌশলী মো. হারুন-অর রশিদ।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাজেট ঘোষণা

কুমিল্লার দাউদকান্দি পৌরসভায় ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বৃহস্পতিবার পৌর কার্যালয়ে ঘোষণা করা হয়। পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ নেতা নাঈম ইউসুফ সেইন ৫৪ কোটি ৩৬ লাখ ৭৪ হাজার ২৩২ টাকা ৪৪ পয়সার এ বাজেট ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন পৌরসচিব মনিরুজ্জামান মনির, পৌর ইঞ্জি. এইচ এম কামরুজ্জামানসহ পৌর প্যানেল মেয়ররা, কাউন্সিলরসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

অপহৃত শিশু উদ্ধার

অপহরণের ২ দিন পর শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাট থেকে গ্রিস প্রবাসীর অপহৃত শিশু আবদুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত শিশুটি গাজীপুরের গাছার মধ্যপাড়া গ্রামে গ্রিস প্রবাসী আ. কাদের মিয়ার ছেলে। শিশুটির বাড়িতে ভাড়া নেওয়ার ১ দিন পরই এক মহিলা কিছু কিনে দেওয়ার কথা বলে আবদুল্লাহকে অপহরণ করে মোবাইলে ৭ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

-মাদারীপুর প্রতিনিধি

পদত্যাগ

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক, উপজেলা দলিল লিখক সমিতির সভাপতি, মো. মেহেদী হাসান সেলিম বৃহস্পতিবার দল থেকে পদত্যাগ করেছেন। তিনি স্থানীয় তিতাস উপজেলায় তার নিজ কার্যালয়ের সাংবাদ সম্মেলনের মাধ্যমে ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে এ পদত্যাগ করেন।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর