রবিবার, ২৬ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

শিক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

১০ম শ্রেণির স্কুলশিক্ষার্থী আলমাছকে চোর সাব্যস্ত করে নির্যাতনের প্রতিবাদে ও নির্যাতনকারীর শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া বাজারে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন হয়। স্থানীয় বাসিন্দা আজগর আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, প্রতিরোধযোদ্ধা মতিউর রহমান, নির্যাতনের প্রত্যক্ষদর্শী বাবুল মিয়া, স্কুলশিক্ষক রেজাউল করিম, হাবিবুর রহমান, রবিউল ইসলাম প্রমুখ। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী আজাদ মিয়া।

-নালিতাবাড়ী প্রতিনিধি

মেঘনায় প্রতিবাদ সমাবেশ

কুমিল্লার মেঘনায় প্রতিবাদ সমাবেশ হয়েছে। ইউপি চেয়ারম্যান ও স্থানীয় চন্দনপুর উচ্চ বিদ্যালয়ের কোঅপ্ট সদস্য মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন মেঘনা উপজেলা চেয়ারম্যান রতন শিকদার। তিনি বলেন,  অর্থ আত্মসাতের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এ জন্য প্রধান শিক্ষক মালেক আকন্দকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরপর তিনি স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও একজন যুগ্ম সচিব ফরিদ আজিজসহ সদস্যদের সুনাম নষ্ট করার চেষ্টা করছেন। তার অপপ্রচারে স্কুলে শিক্ষার পরিবেশ নষ্ট হচ্ছে। আরও বক্তৃতা করেন অভিভাবক সদস্য আসাদ উল্লাহ, দেলোয়ার মাস্টার, মোস্তাক আকন্দ, জহিরুল ইসলাম মাস্টার, দেলোয়ার হোসেন মাস্টার, বশির আহম্মেদ, আ ন ম বজলুর রশিদ প্রমুখ।

-দাউদকান্দি প্রতিনিধি

পানিবন্দীদের মাঝে খাবার নিয়ে মেয়র

চলমান বন্যায় পানিবন্দী পরিবারের দ্বারে দ্বারে খাবার সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন নাটোরের সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস এবং ছাত্রলীগের নেতাকর্মীরা। বন্যার পানিতে ডুবে গেছে পৌর এলাকার বেশির ভাগ রাস্তা। ডুবে যাওয়া সেসব রাস্তায় এখন বুক বা গলা সমান পানি। সেই পানিতে নেমেই বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। -নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর