সোমবার, ২৭ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

নিক্সন চৌধুরীর ত্রাণ বিতরণ

ফরিদপুরে সদরপুর উপজেলার বন্যাকবলিত ও বানভাসি পরিবারগুলোর মাঝে গতকাল এমপির বিশেষ বরাদ্দ থেকে উপজেলার চরমানাইড়, চরনাছিরপুর, ঢেউখালী ইউনিয়নসহ ৮০০ পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল তিনি নিজে উপস্থিত থেকে  বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, সদরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান প্রমুখ।

-সদরপুর প্রতিনিধি

গৌরনদীতে দরিদ্রদের শাড়ি কাপড় বিতরণ

ঈদুল আজহা এবং দুর্গাপূজা উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ১ হাজার ১০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে শাড়ি-কাপড় বিতরণ করেছেন আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার। গত শনিবার নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের ব্যানারে এগুলো বিতরণ করা হয়। বলরাম পোদ্দার বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ সব সময় দুর্যোগে এ দেশের মানুষের পাশে ছিল। দুঃসময়ে জনগণের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য। অচিরেই কালো মেঘ কেটে যাবে এবং বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভিজিএফের চাল বিতরণ

ময়মনসিংহের ভালুকায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর (ডিডিএম) কর্তৃক পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় দুস্থ ও অতি দরিদ্র ৪ হাজার ৩২৪ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। গতকাল উপজেলার ভরাডোবা ইউনিয়নে ওই চাল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি। বিশেষ অতিথি ছিলেন ইউএনও মাসুদ কামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

-ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর