বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

সমালোচনা করা বিএনপির পুরনো অভ্যাস

দুর্যোগে মানুষের পাশে না থেকে সরকারের সমালোচনা করাই বিএনপির পুরনো অভ্যাস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাড. এ বি এম রিয়াজুল কবির কাওছার। তিনি গতকাল রায়পুরা উপজেলার আমিরগঞ্জ, হাইরমারা, চরসুবুদ্দি, মির্জানগর ও আদিয়াবাদ ইউনিয়নের পাঁচ শতাধিক দুস্থ ও দরিদ্রদের মধ্যে করোনাময়কালে ঈদ শুভেচ্ছা (শাড়ি ও লুঙ্গি) বিতরণকালে এ কথা বলেন। উপস্থিত ছিলেন দিপু মাহমুদ, এ কে এম মহিউদ্দিন, মশিউল আলম কনক, সিরাজ মিয়া, আশরাফউদ্দিন, মাহবুব হোসেন প্রমুখ। -নরসিংদী প্রতিনিধি

পোনা অবমুক্ত

কীর্তনখোলা নদীতে ২০০ কেজি বিভিন্ন ধরনের মাছের পোনা অবমুক্ত করেছে বরিশাল মিডটাউন নামে একটি সংগঠন। মঙ্গলবার সন্ধ্যায় কীর্তনখোলা নদীর ডিসিঘাটে এসব পোনা মাছ অবমুক্ত করা হয়। পরে নগরীর জর্ডন রোড এলাকায় করোনাকালে কাজ হারিয়ে বেকার ছয় ব্যক্তিকে ভ্যান প্রদান করা হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দাবি

চরফ্যাশনে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকরণ, ভৌতিক মিটার বিল চার্জ বিড়ম্বনা, গ্রাহক হয়রানিসহ বিদ্যুৎ বিভাগের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে ভোলা জেলা নাগরিক ফোরাম (বিডিসিএফ) দক্ষিণ। গতকাল চরফ্যাশন সদর রোডে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক ও বিডিসিএফ দক্ষিণের সভাপতি এম আবু সিদ্দিক প্রমুখ।

-চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

নৌকাডুবিতে মৃত্যু

হাতিয়া উপজেলায় ১৩ জন জেলে নিয়ে বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে একটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। এ সময় একটি নৌকার জেলেরা ১২ জন জেলেকে জীবিত উদ্ধার করে। মারা যান রায়হান (২৫) নামে একজন। রায়হান উপজেলার বুড়িরচর ইউনিয়নের ফরিদ উদ্দিনের ছেলে। গতকাল ভোরে নৌকাডুবির এ ঘটনা ঘটে।

-নোয়াখালী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর