শিরোনাম
শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

খাদ্যসামগ্রী বিতরণ

জেলার বানারীপাড়ার ৮টি ইউনিয়ন, একটি পৌরসভা ও উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়নে এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান। গত দুদিন স্থানীয় নেতাকর্মীরা এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি তেল, ২ টি সাবান।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

হবিগঞ্জের এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৪ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছে যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি। গতকাল হবিগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাড. আবু জাহির এমপি। ইকরামুল ওয়াদুদের সভাপতিত্বে এবং কাজী কামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শহীদ উদ্দিন চৌধুরী, অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল, অধ্যাপক আব্দুজ জাহের, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, অ্যাড. শাহ্ ফখরুজ্জামান প্রমুখ।

-হবিগঞ্জ প্রতিনিধি

আর্থিক সহায়তা

আইইবি ও এএবিএ প্রজেক্টের যৌথ অর্থায়নে করোনায় কর্মহীন, অসচ্ছল, দাউদকান্দি-মেঘনা-গজারিয়া উপজেলা ও ইঞ্জিনিয়ার স্টাফ কলেজের কর্মচারীসহ ২০০ পরিবারের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়। এ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ আইইবি’এ সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোর্শেদ। স্থানীয় বাউশিয়ার ইঞ্জিনিয়ার্স স্টাফ কলেজের ক্যাম্পাসে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন আবুল কালাম হাজারী, প্রকৌশলী রণক হাসান, প্রকৌশলী আব্দুস সামাদ, মো. সুমন সরকার। এদিকে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাখন সরকারের ব্যক্তিগত উদ্যোগে দাউদকান্দি ও মেঘনায় বেশ কিছু দুস্থ ও অসহায় কর্মহীন পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এছাড়া ২৮ জুলাই এক ব্যক্তির চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেন মাখন।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর