রবিবার, ৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

চালককে হত্যা করে অটো ছিনতাই

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাত-পা বাঁধা এবং মুখে স্কচটেপ দেওয়া অবস্থায় এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে  আশু মোল্লা (৪৫) নামে অটোরিকশা চালকের লাশ উপজেলার মদনপুর আড়াইহাজার সড়কের ব্রাহ্মণদীকান্দা পল্লী বিদ্যুৎ প্রজেক্টের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি সোনারগাঁয়ের মিরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে। গত বৃহস্পতিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

-আড়াইহাজার প্রতিনিধি

মাগুরায় অনলাইন হাট

মাগুরায় এই প্রথম অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান মাগুরা হাট-এর উদ্বোধন করলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। গতকাল সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, আইটি বিশেষজ্ঞ রাকিব আহমেদ। -মাগুরা প্রতিনিধি

মতবিনিময়

ঢাকা-১৮ আসনের উপনির্বাচন উপলক্ষে ওই আসনের সব থানার নেতাদের সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যানের মতবিনিময় হয়। চেয়ারম্যানের বনানী কার্যালয়ে গতকালের সভায় সভাপতিত্ব করেন এসএম ফয়সল চিশতী। সভা পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক উত্তরখান থানা জাতীয় পার্টির সভাপতি মাহমুদুল হাসান আলাল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর