সোমবার, ১০ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

হামলার প্রতিবাদ

গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল মোল্লার ওপর হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তি দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল স্থানীয় প্রেস ক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেওয়া হয়।  -গোপালগঞ্জ প্রতিনিধি

ভাঙন রোধের দাবি

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীর ভাঙ্গন রোধের দাবিতে মানববন্ধন করেছে কমলনগর নদী শাসন সংগ্রাম পরিষদ। গতকাল সকালে উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এই কর্মসূচিতে বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, অধ্যক্ষ আব্দুল মোতালেব, সাংবাদিক এম এ মজিদ প্রমুখ।

-লক্ষ্মীপুর প্রতিনিধি

সেলাই মেশিন বিতরণ

কুমিল্লায় দুস্থ নারীদের মধ্যে গতকাল সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আদর্শ সদর উপজেলা যুব উন্নয়ন অফিস থেকে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের এগুলো বিতরণ করে স্টারগোল্ড গ্রুপ। সদর উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল। উপস্থিত ছিলেন- তারিকুল ইসলাম জুয়েল, সৈয়দ শাহাদাৎ হোসেন, ফরহাদ আলম খান, নুরুল ইসলাম নূর প্রমুখ।

-কুমিল্লা প্রতিনিধি

ওসির অপসারণ দাবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আকবপুর গ্রামের জাহাঙ্গীর হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার এবং কসবা থানার ওসি লোকমান হোসেনের অপসারণ দাবিতে গতকাল বিক্ষোভ হয়েছে। বিক্ষোভ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্মারকলিপি দেন নিহতের স্ত্রী ও এলাকাবাসী।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর