বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ ০০:০০ টা

সড়কে ঝরল পাঁচ প্রাণ

প্রতিদিন ডেস্ক

কুমিল্লা, কুড়িগ্রাম, ফেনী, ঠাকুরগাঁও ও কক্সবাজারের চকরিয়া সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ও গতকাল এ সব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : তিতাস উপজেলায় নছিমনচাপায় মারা গেছেন চালক রোমান (২০)। আহত হয়েছেন তার চাচা জয়নাল ও ভগ্নিপতি রমজান আলী। গৌরীপুর-হোমনা রোডের গাজীপুর এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত রোমান উপজেলার কাপাশকান্দি গ্রামের প্রবাসী বাবুল হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, উপজেলা সদর থেকে নছিমন বোঝাই আঁখ নিয়ে ফেরার পথে নছিমনটি সড়কের গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারালে চালক রাস্তায় ছিটকে পড়ে। নছিমনটি উল্টে তার মাথায় চাপা পড়ে।

কুড়িগ্রাম : দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছেন আটজন। নিহতের শামসুল ইসলাম (৫০)। জেলা সদরের ?কাঁঠালবাড়ির আগমনী বাজার এলাকায় গতকাল দুপুরে অজয় পরিবহনের বাসের সঙ্গে আহসান পরিবহনের সংঘর্ষ হয়। আহতদের মধ্যে দুজনকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে। ফেনী : জেলা শহরের দাউদপুর এলাকায় গতকাল সকালে সিএনজিচালিত অটোরিকশা-ট্রাক সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত খুরশিদ আলম ফেনী শহরের পশ্চিম রামপুর এলাকার হাজি সিদ্দিক মৌলভী বাড়ির বাসিন্দা। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঠাকুরগাঁও : রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী নামক এলাকায় মঙ্গলবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক মোজাম্মেল ওরফে তামিম (২২) নিহত হয়েছেন। তামিম হরিপুর উপজেলার বরুয়াল গ্রামের হান্নানের ছেলে। চকরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার কৈয়ারবিলের ইসলামনগর এলাকায় গতকাল ব্যাটারিচালিত অটোরিকশাকে বাঁচাতে গিয়ে কারচাপায় নিহত হয়েছেন হেলাল উদ্দিন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী। হেলাল চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার খন্দকার পাড়ার মোক্তার আহমদের ছেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর