বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বন্য হাতির আক্রমণে মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় বাগানে কাজ করার সময় বন্য হাতির আক্রমণে হাজী নুরুল কবির (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার চরতির দুরদুরি এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, সকালে বাড়ির পাশের পাহাড়ে বাগানে কাজ করার সময় নুরুল কবির বন্য হাতির আক্রমণের শিকার হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চরমোনাই পীরের পক্ষে ত্রাণ বিতরণ

মুন্সীগঞ্জের লৌহজংয়ে চরমোনাই পীর হুজুরের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশর কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান আলহাজ আব্দুর রহমান চরমোনাই পীরের পক্ষে তার ব্যক্তিগত উদ্যোগে গতকাল উপজেলার বেজগাও, টেউটিয়া ও কনকসার তিনটি ইউনিয়নের দুই শতাধিক বানভাসি মানুষের মাঝে ট্রলারে করে ত্রাণ পৌছে দেন।  উপস্থিত ছিলেন, আলহাজ মুনসুর আহমেদ মূসা, সালেহিন মোল্লা, আসাদুজ্জামান বিক্রমপুরী, শেখ শওকত হোসেন হামিদ মাস্টার, আবু তৈয়ব মোল্লা, মুজাহিদুল ইসলাম সাদেক, জাহাঙ্গীর আলম।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঈদ পুনর্মিলনী

কুমিল্লার দাউদকান্দিতে জাতীয় পার্টির উদ্যোগে ঈদপুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এছাড়া শনি-রবি-সোমবার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় ছাত্রসমাজের সাবেক সভাপতি মাখন সরকার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর