রবিবার, ৩০ আগস্ট, ২০২০ ০০:০০ টা

জমি নিয়ে বিরোধে প্রাণ গেল যুবকের

প্রতিদিন ডেস্ক

ফরিদপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেল যুবকের। এছাড়া সিলেটের বিশ্বনাথ ও রাজশাহীর পুঠিয়ায় দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর- ফরিদপুর : সালথায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশির হামলায় জাহিদুল ইসলাম মোল্যা (৩০) নামে এক যুবক নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কিত্তা গ্রামে শুক্রবার সকালে এ হামলা হয়। ওই দিন দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জাহিদুল মারা যান। তিনি উপজেলার আটঘর ইউনিয়নের কিত্তা গ্রামের কাওছার মোল্যার ছেলে। ৎ পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কিত্তা গ্রামে জমি নিয়ে প্রতিবেশি এলেম মোল্যা ও নুরুদ্দিনের সঙ্গে জাহিদুল ইসলামের বিরোধ চলছিল। এর জেরে শুক্রবার সকালে নকুলহাটি বাজারে নুরুদ্দিনের ছেলে শহীদুল ইসলামের সঙ্গে জাহিদুলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে বাড়িতে এসে শহীদুল ইসলাম লোকজন নিয়ে জাহিদুল ইসলামের উপর হামলা চালায়।

বিশ্বনাথ : সিলেটের বিশ্বনাথ উপজেলায় এক রিকশা চালক খুন হয়েছেন। তার নাম শফিক আলী (৩৪)। তিনি মানিকগঞ্জের সিংরাইল থানার পারিল নওয়াদা গ্রামের দুলাল মিয়া ওরফে সাহজাহান মিয়ার ছেলে। শুক্রবার রাতে উপজেলার রাজনগর দাসপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুুলিশ। এ সময় নিজের রিকশার সঙ্গে গলায় রশি বাঁধা অবস্থায় পড়েছিল শফিক। তার মাথার পেছন দিকের জখম থেকে ঝরছিল রক্ত। এ ঘটনায় গতকাল থানায় হত্যা মামলা করেছেন নিহতের ছোট ভাই রফিক আলী। রাজশাহী : পুঠিয়ায় তৃষা খাতুন (১৬) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। তৃষা পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের পশ্চিম কানাইপাড়া গ্রামের আশরাফ আলীর মেয়ে।

 ও পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। শুক্রবার গভীর রাতে মৃত্যুর ঘটনাটি ঘটে বলে ধারণা পুলিশের। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ খবর