মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

চাকরি খুঁজতে আসা গৃহবধূর লাশ সেপটিক ট্যাঙ্কে

প্রতিদিন ডেস্ক

গাজীপুরে চাকরি খুঁজতে আসা গৃহবধূর লাশ সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া তিন জেলায় পাওয়া গেছে আরও তিনজনের মরদেহ। প্রতিনিধিদের খবর-

গাজীপুর : গাজীপুরে চাকরির সন্ধানে এসে নিখোঁজের এক সপ্তাহ পর রবিবার প্রবাসীর বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে গৃহবধূর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির কেয়ারটেকারসহ তিনজনকে আটক করা হয়েছে। নিহতের নাম রাবেয়া (২২)। তিনি সিরাজগঞ্জের এনায়েতপুর থানার আব্দুল বারেকের স্ত্রী। এদিকে গতকাল সকালে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি দেওয়ালিয়াবাড়ি এলাকা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কলি (১৯) পূর্বধলা থানার হেকমত আলীর মেয়ে।

রাজবাড়ী : গোয়ালন্দ উপজেলার পদ্মা তীরবর্তী কাওয়াজানি এলাকা থেকে গতকাল অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ মর্গে পাঠানো হয়েছে। তাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখা হয়েছে বলে জানায় পুলিশ। চাঁদপুর : জেলার মাতৃমঙ্গল হাসপাতালের গাড়ি চালক রফিকুল ইসলামে মরদেহ শাহরাস্তি পৌরসভার একটি ডোবা থেকে রবিবার রাতে উদ্ধার করেছে পুলিশ। রফিকুল বাদিয়া এলাকার ডাক বাংলো বাড়ির  মোহাম্মদ আলীর ছেলে। শ্রীমঙ্গল : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাখাইছড়া চা বাগান থেকে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ রবিবার উদ্ধার করেছে পুলিশ। তার নাম স্বাক্ষর দেব (১৭)। সে ইসবপুর গ্রামের শিক্ষক কল্যান দেবের ছেলে ও দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

সর্বশেষ খবর