বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

সরকারিভাবে বেতন ভাতা বহনের দাবি

করোনাভাইরাস ও বন্যা পরিস্থিতিতে চলমান একাদশ শ্রেণির ভর্তি খরচ ও সব শিক্ষাপ্রতিষ্ঠানের এক বছরের বেতন-ভাতা সরকারিভাবে বহনের দাবি জানানো হয়েছে। গতকাল নোয়াখালী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি থেকে এই দাবি জানায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাত্র ফ্রন্টের জেলা আহ্বায়ক কাজী জহির উদ্দিন, সাধারণ সম্পাদক জহিরুল হক ফয়সাল, সদস্য মহিদুল ইসলাম দাউদ প্রমুখ।

নোয়াখালী প্রতিনিধি

কুপিয়ে জখম

মাগুরা পৌর আওয়ামী লীগ নেতা হেলাল খানকে কুপিয়ে জখম করেছে এক যুবক। গতকাল পৌরসভার পিটিআই এলাকায় এই ঘটনা ঘটে। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মাগুরা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল খান বেলা ১১টার দিকে ব্যবসায়ী রুবেলের কাছে পাওনা টাকা চাইতে যান। এ সময় রুবেল নামে এক যুবক ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

-মাগুরা প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় মৃত্যু

নেত্রকোনায় ট্রেনের ধাক্কায় হাজেরা আক্তার (৮৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল সদর উপজেলার রাজুরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হাজেরা আক্তার ওই এলাকায় বসা ভাড়া নিয়ে থাকতেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে হাজেরা আক্তার বাড়ির সামনে রেললাইনের পাশ দিয়ে হেঁটে রাজুরবাজারে যাচ্ছিলেন। এ সময় পিছন দিক থেকে আসা ঢাকাগামী আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি মাথায় আঘাত পান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

-নেত্রকোনা প্রতিনিধি  

চেক জালিয়াতি মামলায় কারাদণ্ড

চেক জালিয়াতি মামলায় মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার সোনারং দেউলবাড়ীর আবদুর রব ভূইয়ার ছেলে আনিসুর রহমানকে এক বছরের সশ্রম কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৪১ লাখ ৮২ হাজার টাকা অর্থদ-ও করা হয়েছে। গতকাল মুন্সীগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগম এ রায় দেন। মামলার বাদী উত্তর টঙ্গিবাড়ীর হাজী সুলতান শেখের ছেলে গোলাম মোস্তফা জামালের কাছ থেকে আনিসুর রহমান ব্যবসায়িক কারণে ৪১ লাখ ৮২ হাজার টাকা নেন।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর