রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

কলেজছাত্র হত্যার বিচার দাবিতে উত্তাল রূপগঞ্জ

দুই কিলোমিটার ব্যাপী মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহরাওয়ার্দী কলেজের বাণিজ্য বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও ভোরের কাগজের রূপগঞ্জ প্রতিনিধি নজরুল ইসলামের ছেলে রিফাত হাসান হত্যাকারীদের গ্রেফতার ও  বিচার দাবিতে উত্তাল হয়ে উঠেছে রূপগঞ্জ। হাজার-হাজার জনতা প্রতিবাদ সভা ও দুই কিলোমিটারব্যাপী মানববন্ধনে অংশ নেন। সভায় বক্তারা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আসামি গ্রেফতার না হলে আরও বড় ধরনের কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন। উপজেলার মুড়াপাড়া এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে গতকাল দুপুরে এ কর্মসূচি পালন করা হয়।

রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর আব্দুল আলীমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আলম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বরকতউল্লা মিয়া, সাত্তার আলী সোহেল, শাকিল আহমেদ, হাজী খলিল সিকদার, রাসেল আহমেদ, জিএম সহিদ, আশিকুর রহমান হান্নান, এসএম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, শফিকুল আলম ভুইয়া, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, জাকিয়া সুলতানা বেবী, ছাত্রলীগ-যুবলীগের নেতারা।

অভিযোগ রয়েছে, গত ৩১ জুলাই রাতে রিফাত হাসানকে তার বন্ধু রিফাত ভূঁইয়া বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ১  আগস্ট ভোরে বরপা বাগান বাড়ি এলাকায় নিয়ে একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে নাহিদ, রফিকুল ইসলামের ছেলে বাবু, আওয়াল হোসেনের ছেলে মৃদুল ও রাশেদসহ অজ্ঞাত ৪/৫ জন রিফাতের কানে রড ও ইট দিয়ে মাথা    থেঁতলে দেয়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিনই রিফাত হাসান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

সর্বশেষ খবর