সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

নৌবাহিনীর খাদ্য ও চিকিৎসা সহায়তা

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বন্যাদুর্গত পাঁচটি ইউনিয়নের ১ হাজার ২০০ পরিবারকে খাদ্য ও চিকিৎসা সহায়তা দিয়েছে নৌবাহিনী। গতকাল হাঁসাড়া ইউনিয়ন পরিষদে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন লে. কমান্ডার এসএম সোলায়মান কবির, সাব-লেফটেন্যান্ট রাশেদুর রহমান, শ্রীনগরের ইউএনও রহিমা আক্তার প্রমুখ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিড়া, মুড়ি, চিনি, গুড়, লবণ, মোমবাতি, দিয়াশলাই, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, বিশুদ্ধ পানির বোতল। -মুন্সীগঞ্জ প্রতিনিধি

ঝুট গুদামে আগুন

গাজীপুরের দেওয়ালিয়াবাড়ি এলাকায় ঝুট গুদামে শনিবার রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার দেওয়ালিয়াবাড়ি এলাকায় রতন মিয়ার ঝুটের গুদামে শনিবার রাত সাড়ে ৯টার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন টিনশেডের তৈরি পুরো গুদামে ছড়িয়ে ভয়াবহ আকার ধারণ করে।

-গাজীপুর প্রতিনিধি

দেয়ালচাপায় শিশুর মৃত্যু

মাগুরায় দেয়ালচাপায় সবুজ (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়া ১১টার দিকে মাগুরা সদরের সাজিয়াড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সবুজ ওই গ্রামের মান্নান শেখের ছেলে। মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, ঘটনার সময় প্রতিবেশি মামুন সর্দারের সেমিপাকা ঘরটি ভাঙার কাজ করছিল ওই বাড়ির লোকেরা। এ সময় সবুজ নিজের ইচ্ছায় তাদের কাজে সহযোগিতা করছিলো। হঠাৎ দেয়াল ভেঙে পড়লে সবুজ তার তলে চাপা পড়ে। -মাগুরা প্রতিনিধি

অবৈধ দোকান উচ্ছেদ

বাগেরহাটের শরণখোলা উপজেলা সদরে অবৈধ পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করেছে প্রশাসন। গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন পুলিশের সহায়তায় এই অভিযান চালায়। প্রশাসন সূত্র জানায়, শহরের পাঁচরাস্তা বাদল চত্বর এলাকার বাবুল সুপার মার্কেট কর্তৃপক্ষ এক বছর ধরে মার্কেটের সামনের ফুটপাথ দখল করে দোকান তুলে ভাড়া দিয়ে আসছিল।

-বাগেরহাট প্রতিনিধি

কুপিয়ে জখম

মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর বাজারে গতকাল সকালে ইস্রাফিল মোল্যা (২৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইস্রাফিল জানান, সকাল ১০টার দিকে তিনি গঙ্গারামপুর  বাজারে বাড়ির জন্য কিছু মালামাল কিনতে আসেন। এ সময় সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। তার দুই পায়ে হাতুড়ি দিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

-মাগুরা প্রতিনিধি

ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে হযরত আলী (৮৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি রতনপুরের সাদেক সরকারের ছেলে। এলাকাবাসী জানান, হযরত আলী প্রতিদিন সকালে রাস্তায় হাঁটাহাঁটি করেন। গতকাল রতনপুর ট্রেনের রাস্তা দিয়ে হাঁটাহাঁটির সময় ঢাকা  থেকে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন।

-কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর