বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

ট্রাকের ধাক্কায় নিহত

শেরপুরের নকলা উপজেলার পৌর এলাকার উকিল পাড়া জনস্বাস্থ্য অফিসের সামনে গতকাল বিকালে ট্রাকের ধাক্কায় আনন্দ (১৭) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা আনন্দের বন্ধু সুজন আহত হয়েছেন। হতাহতদের বাড়ি নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া এলাকায়।

-শেরপুর প্রতিনিধি

দুই চেয়ারম্যান বরখাস্ত

অনিয়মের অভিযোগে মানিকগঞ্জের দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এক সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার স্থানীয় সরকার বিভাগের উপসচিব ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত পত্রে বিষয়টি জানানো হয়। বরখাস্তরা হলেন- সদর উপজেলার নবগ্রাম ইউপি চেয়ারম্যান রাকিব হোসেন ফরহাদ, হরিরামপুরের রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন এবং এক সদস্য।

-মানিকগঞ্জ প্রতিনিধি

ফেনী জেলা জাপার আহ্বায়ক রাশেদ

ফেনী জেলা শাখা জাপার আহ্বায়ক নাজমা আক্তারের পরিবর্তে আহ্বায়ক কমিটির ১ নম্বর সদস্য ও দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে আহ্বায়কের দায়িত্ব দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। খন্দকার নুর নবীকে নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।-বিজ্ঞপ্তি

খালেদার রোগমুক্তি কামনা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার ইয়াকুব আরী মাস্টার টাওয়ারের ফুড কিং রেস্টুরেন্টে শ্রীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যেগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  টিপু সুলতানের সভাপতিত্বে মাহফিলে উপস্থিত ছিলেন কায়সার মৃধা খোকন, সাইফুল ইসলাম বাবুল প্রমুখ।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর