রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

১০ টাকার জন্য প্রাণ গেল ব্যবসায়ীর

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে ১০ টাকার জন্য খুন হয়েছেন এক ব্যবসায়ী। এছাড়া গাজীপুর ও গোপালগঞ্জে তিনটি হত্যা-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের খবর-

ময়মনসিংহ : গফরগাঁওয়ে ১০ টাকার জন্য জয়নাল মিয়া (৫০) নামে এক পিয়াজ ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে মোস্তফা নামে এক পাহারাদারের বিরুদ্ধে। উপজেলার টাংগাব ইউনিয়নের পুলেরঘাট বাজারে শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত জয়নাল নামা বাশিয়া গ্রামের বাসিন্দা এবং পুলেরঘাট বাজারের ব্যবসায়ী ছিলেন। অভিযুক্ত মোস্তফা পুলেরঘাট বাজারের পাহারাদার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইজারাদারের হয়ে দোকান থেকে টাকা আদায় করেন পাহারাদার মোস্তফা। শুক্রবার সন্ধ্যায় জয়নাল মিয়ার সঙ্গে ইজারার ১০ টাকা চাঁদা নিয়ে মোস্তফার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে জয়নাল মিয়াকে এলোপাতাড়ি কিল ঘুষি লাথি মারে মোস্তফা। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই জয়নালের মৃত্যু হয়।

গাজীপুর : পিটিয়ে ও কুপিয়ে শেখ ফরহাদুল ইসলাম রতন (৪৫) নামে এক কেয়ারটেকারকে হত্যা করেছে দুর্বৃত্তরা। রতন গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন লাঘালিয়া এলাকার শেখ শাহাবুদ্দিনের ছেলে। রতন উত্তর ছায়াবীথি এলাকার একটি মার্কেটে কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। কাজ শেষে শনিবার ভোরে বাড়ি  ফেরার পথে বরুদা এলাকায় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। অপরদিকে কোনাবাড়ীতে রাজু আহম্মেদ (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গোপালগঞ্জ : মুকসুদপুর থেকে আজ্ঞাত (৫০) ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার দক্ষিণ জলিরপাড় গ্রামের একটি ধান খেতের পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় গতকাল লাশটি উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর