রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

ট্রেনে কাটা পড়ল মেছোবাঘ

নাটোরের নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় একটি মেছোবাঘ মারা গেছে। গতকাল ভোরে নলডাঙ্গার নওপাড়ায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে নলডাঙ্গা রেলস্টেশনের দক্ষিণে নওপাড়ায় রেললাইন পার হওয়ার সময় মেছোবাঘটি ট্রেনের ধাক্কায় ছিটকে নিচে পড়ে মারা যায়। বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশনের দফতর সম্পাদক ফজলে রাব্বি বলেন, রাজশাহী বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সঙ্গে কথা বলে স্থানীয়দের প্রাণীটি মাটিতে পুঁতে ফেলার জন্য বলা হয়েছে।

-নাটোর প্রতিনিধি

সার-বীজ বিতরণ

মাদারীপুরের শিবচরে কৃষক লীগের পক্ষ থেকে গতকাল বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ কৃষকের মধ্যে সার-বীজ, কীটনাশক বিতরণ করা হয়েছে। নুরুল ইসলামের সভাপতিত্বে এ মতবিনিময় সভা হয়। সভায় উপস্থিত ছিলেন সমীর চন্দ, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, নুরে আলম সিদ্দিকী হক, আজম খান, হাবিবুর রহমান মোল্লা প্রমুখ।

-মাদারীপুর প্রতিনিধি

স্পিডবোট ডুবে মৃত্যু

কক্সবাজারের মহেশখালী সোনাদিয়া চ্যানেলে স্পিডবোট ডুবে একজনের মৃত্যু হয়েছে। তার নাম মাসুদুর রহমান (৩৮)। তিনি নাইক্ষ্যংছড়ি-১১ বিজিবির রেশন ঠিকাদার। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। গতকাল বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, স্পিডবোটে চারজন যাত্রী ছিলেন। স্পিডবোটটি  কক্সবাজার থেকে রিজার্ভ করে সোনাদিয়া যাচ্ছিল।

-কক্সবাজার প্রতিনিধি

কর্মী প্রশিক্ষণ কর্মশালা

বগুড়ার শেরপুরে ভোরের পাখি খেলাঘর আসরের উদ্যোগে কর্মী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার দিনব্যাপী উপজেলার হাপুনিয়া প্রাথমিক বিদ্যালয়ে সভাকক্ষে এ কর্মশালা আয়োজন করা হয়। মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালা উদ্বোধন করেন আসাদুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন আমজাদ হোসেন মিন্টু। বক্তব্য রাখেন কবি শাকিল মাহমুদ শামীম, আব্দুল মান্নান, মাসুদ রানা প্রমুখ।

-নিজস্ব প্রতিবেদক,বগুড়া

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর