মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

নিখোঁজের চারদিন পর ঝোপে বৃদ্ধের মরদেহ

কুমিল্লায় নিখোঁজের চারদিন পর ছাফর আলী (৮৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল জেলার তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের ডাবুরভাঙ্গা গ্রামে একটি ঝোপ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ডাবুরভাঙ্গা গ্রামের ছাফর আলী গত ১০ সেপ্টেম্বর বিকালে বাসা থেকে বের হওয়ার পর বাড়িতে ফিরেননি। এ সময় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি। তিতাস থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম হাওলাদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ বলা যাবে। 

-কুমিল্লা প্রতিনিধি

কুমার নদে ডুবে বৃদ্ধের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা মহল্লায় কুমার নদে ডুবে সোহরাব মোল্লা (৬৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় দমকল বাহিনীর ডুবুরীদল তার মৃতদেহ উদ্ধার করে। রবিবার দুপুরে স্ত্রী আমেনা বেগমের সঙ্গে বাড়ির পাশে কুমার নদে গোসল করতে যান সোহরাব মোল্লা।

-ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

শিশু ধর্ষণের শিকার

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামে গতকাল সকালে ৭ বছরের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযুক্ত আশিককে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। শৈলকুপা থানার ওসি জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

-ঝিনাইদহ প্রতিনিধি

বেগমগঞ্জে সাংবাদিকের ওপর হামলা

নোয়াখালীতে বেগমগঞ্জে উপজেলার বাংলাবাজারে সন্ত্রাসী হামলার ঘটনার মামলা করায় গতকাল সকালে ফের হামলার শিকার হয়েছেন সাংবাদিক পলাশ। এই ঘটনায় স্থানীয় সাংবাদিকরা তীব্র নিন্দা জানান এবং অপরাধীকে গ্রেফতারের দাবি জানান। পলাশকে নোয়াখালী জেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। -নোয়াখালী প্রতিনিধি

তাল বীজ বপন কর্মসূচি

বরিশাল জেলাব্যাপী এক লাখ তালের বীজ বপন করবে জেলা প্রশাসন। প্রাকৃতিক দুর্যোগ প্রশমনের লক্ষ্যে জেলা প্রশাসন এই উদ্যোগ নিয়েছে। গতকাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের মতাশার বাজার এলাকায় এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। ইউএনও মুনিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন- তৌফিকুল আলম, জি এম রফিক আহাম্মেদ, দিলারা খানম, প্রশান্ত কুমার রায়, রেহানা বেগম, কামরুজ্জামান প্রমুখ।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মেঘনায় যুবলীগের কমিটি গঠন

কুমিল্লার মেঘনা উপজেলা মানিকারচর ইউনিয়ন যুবলীগের  কমিটি গঠন করা হয়েছে। গতকাল এই কমিটি ঘোষণা দেন মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি। এ সময় উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল বাকী শামীম, যুগ্ম আহ্বায়ক গাজী দেলোয়ার হোসেন মাস্টার, যুগ্ম আহ্বায়ক আফজালুর রহমান টিপু, যুগ্ম আহ্বায়ক আমান উল্লাহ, সাবেক মেঘনা উপজেলা যুবলীগের আহ্বায়ক মজিবুর রহমান, রাধানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন মেম্বার প্রমুখ। মানিকারচর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটির সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক পদে আবদুল বাতেন খন্দকারের নাম ঘোষণা করা হয়। -দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর