রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বরিশালে সাত দফা দাবিতে শ্রমিক বিক্ষোভ

বরিশাল নগরীতে রিকশা-ভ্যান-ঠেলাগাড়ির মহাজনী লাইসেন্স নবায়নের বকেয়া ফি মওকুফ এবং ভাঙা রাস্তাঘাট মেরামতসহ সাত দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল হয়েছে। বরিশাল মহানগর রিকশা-ভ্যান-ঠেলাগাড়ি শ্রমিক ইউনিয়নের ব্যানারে গতকাল সকালে এই কর্মসূচি পালিত হয়। নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে অনুষ্ঠিত        সমাবেশে সভাপতিত্ব করেন মো. জামাল হোসেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

ঠাকুরগাঁও সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে রহমান আলী (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে রুহিয়া থানার কুজিশহরে এই দুর্ঘটনা ঘটে। নিহত রহমান কুজিশহর কবিরাজ পাড়া গ্রামের নূসরুল মোহাম্মদের ছেলে। তিনি স্থানীয় সালেহা খাতুন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন। -ঠাকুরগাঁও প্রতিনিধি

ছোট ভাই খুন

কক্সবাজারের উখিয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। ঘাতক ভাইকে আটক করেছে পুলিশ। গতকাল হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রায়হান (২৭) মৃত নুরুল কবিরের ছোট ছেলে।

-কক্সবাজার প্রতিনিধি

মাগুরায় প্রীতি ফুটবল

মাগুরায় করোনাকালীন এক প্রীতি ফুটবল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে সদরের রাউতড়া হৃদয়নাথ প্রাইমারি স্কুল মাঠে জেলা পরিষদ একাদশের সঙ্গে সদর উপজেলা একাদশের খেলা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। -মাগুরা প্রতিনিধি

এক রাতে দুই ডাকাতি

গোপালগঞ্জের মুকসুদপুরের একই রাতে দুই বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুটে নেয়। শুক্রবার রাতে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ভ্রমর গ্রামে এই ঘটনা ঘটে।

-গোপালগঞ্জ প্রতিনিধি

ফ্রি মেডিকেল ক্যাম্প

গোপালগঞ্জের কোটালীপাড়ায় গতকাল জ্ঞানের আলো পাঠাগারের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পে পাঁচ শতাধিক দরিদ্র মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

উপজেলার বর্ষাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ক্যাম্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার আফরোজা মিনতে মনসুর (গাজী লিপি)। উপস্থিত ছিলেন ইউএনও মাহফুজুর রহমান, ওসি শেখ লুৎফর রহমান প্রমুখ।

-গোপালগঞ্জ প্রতিনিধি

সোনারগাঁয়ে যুবলীগের বৃক্ষরোপণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে মজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও যুবলীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গতকাল নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ বাদল প্রধান অতিথি থেকে এর উদ্বোধন করেন। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরুর ঐকান্তিক প্রচেষ্টায় মজিব বর্ষের এই কর্মসূচি সফলভাবে পালিত হয়। নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহবায়ক অ্যাড. সামছুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহ্বায়ক আলহাজ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী হায়দার প্রমুখ।

-সোনারগাঁ প্রতিনিধি

মুক্তিযোদ্ধা পার্টির মতবিনিময়

নারায়ণগঞ্জ জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির উদ্যোগে গতকাল পরিচিতি সভা ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা স্থানীয় আল জয়নাল প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির আহ্বায়ক আব্দুল মোতালিবের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক গোলাম মো. কাদিরের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ। প্রধান বক্তা ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া। বক্তৃতা করেন জামাল হোসেন, আরিফুর রহমান খান, গোলাম মোহাম্মদ রাজু, আমির উদ্দিন আহমেদ ডালু প্রমুখ।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর