শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

নিখোঁজের চার দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

দুই জেলায় আরও দুই মরদেহ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

ঝিনাইদহে নিখোঁজের চার দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়পুরহাটে নদীতে পাওয়া গেছে ভ্যানচালকের মরদেহ। এ ছাড়া নওগাঁয় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের খবর-

ঝিনাইদহ : নিখোঁজের চার দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শৈলকুপা উপজেলার আউশিয়া গ্রামের একটি ধান খেতের সেচ পাম্পের ঘর থেকে মাটিচাপা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, গত রবিবার আউশিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী জিল্লুর রহমানের ছেলে সুজন বাড়ি  থেকে সার কেনার জন্য শৈলকুপা বাজারে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করলে পুলিশ ৩ জনকে আটক করে। তাদের মধ্যে একজনের দেওয়া তথ্য অনুযায়ী লাশটি উদ্ধার করা হয়।

জয়পুরহাট : নিখোঁজের দুইদিন পর ক্ষেতলাল উপজেলার হোপপীর হাট এলাকার হারাবতী নদী থেকে আবু হোসেন নামে এক ভ্যানচালকের মরদেহ গতকাল সকালে উদ্ধার করেছে পুলিশ। আবু হোসেন জয়পুরহাট সদর উপজেলার কাঁদোয়া ঢোলপাড়া গ্রামের আবদুল জলিলের ছেলে। নওগাঁ : রাণীনগরে মর্জিনা বিবি (৪৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে উপজেলার চকাদিন আলোপাড়া গ্রামে। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক।

সর্বশেষ খবর