রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

শেখ হাসিনার নেতৃত্বে জনগণ ঐক্যবদ্ধ : শামীম

শরীয়তপুর প্রতিনিধি

শেখ হাসিনার নেতৃত্বে জনগণ ঐক্যবদ্ধ : শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে

 ঐক্যবদ্ধ করে সব ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে নিবেন। এদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। বিএনপি দেশে এবং বিদেশে বসে বিশ্বের বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। সব ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনা এগিয়ে যাবেন। গতকাল শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার হাওলাদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, ফজলুল হক মাল, বাদশা শেখ, দিলু শেখ প্রমুখ।

শামীম আরও বলেন, শেখ হাসিনা হলেন মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে তিনি জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুবিহীন বাংলাদেশকে এগিয়ে নিতে কাউকে পাওয়া যেত না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের রোল মডেল।

 

সর্বশেষ খবর