রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

সড়কে ঝরল শিশুর প্রাণ

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় এক ছেলে শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম ইয়াছিন আলী (৩)। সে সদর উপজেলার ভোগডাঙা ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

-কুড়িগ্রাম প্রতিনিধি

খাদ্যসহায়তা

ফরিদপুর এএলআরডির সহযোগিতায় করোনা পরিস্থিতিতে কর্মহীন নিম্নআয়ের ১১০টি পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করছে বেসরকারি উন্নয়ন সংস্থা বেনিফিশিয়ারিজ ফ্রেন্ডশিপ ফোরাম (বিএফএফ)। গতকাল সকালে শহরের আলীপুরস্থ বিএফএফ-এর কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহয়তা প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা। স্বাগত বক্তব্য রাখেন বিএফএফ’র পরিচালক আ.ন.ম ফজলুল হাদী সাব্বির। উপস্থিত ছিলেন মো. শহিদুল্লাহ, মো. আনোয়ার হোসেন, হাফিজুর রহমান মন্ডল।

-ফরিদপুর প্রতিনিধি

নারী ছিনতাইকারী

কুমিল্লার নাঙ্গলকোট পৌর বাজার থেকে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের চার নারী ছিনতাইকারীকে থানা পুলিশ আটক করেছে। গতকাল আটক ছিনতাইকারীদের আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়েছে। আটক নারী ছিনতাইকারীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের রুনা আক্তার (৩৩), একই গ্রামের সৈয়দা বেগম (৩৪), পারভীন বেগম (৪৩), সায়মা বেগম (৩৪)।-লাকসাম প্রতিনিধি

গরুর গুঁতায় মৃত্যু

টাঙ্গাইলের সখীপুরে গরুর ঘরে কাজ করতে গিয়ে আক্রমণে শিকার হয়ে সালমা বেগম (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পৌর সভার ৩ নম্বর ওয়ার্ড এলাকায় শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটেছে। তিনি ওই এলাকার রিপন সিকদারের স্ত্রী। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে থানায়।-সখীপুরপ্রতিনিধি

ছাত্রলীগ নেতা গ্রেফতার

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার মামলায় গ্রেফতার করা হয়েছে এক ছাত্রলীগ নেতাকে। গতকাল বিকালে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ছাত্রলীগ নেতার নাম মো. মাসুম মিয়া (২৯)। তিনি ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে।

-ফরিদপুর প্রতিনিধি

আন্দারমানিক সড়কের কাজ শুরু

বাংলাদেশ প্রতিদিনে সংবাদ প্রকাশের পর মানিকগঞ্জের বেউথা এলাকার আন্দারমানিক সড়ক সংস্কার কাজ শুরু করেছে। ১৫ লাখ টাকা ব্যয়ে মানিকগঞ্জ পৌরসভা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের এই রাস্তাটি সংস্কার করে দিচ্ছে। গতকাল সরেজমিনে দেখা যায় রাস্তার কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। মানিকগঞ্জ পৌরসভার মেয়র  গাজী কামরুল হুদা সেলিম বলেন, রাস্তাটি সওজ বিভাগের। বৃষ্টিতে আন্দারমানিক এলাকায় রাস্তাটি ক্ষতিগ্রস্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল। রাস্তাটি পৌরসভার মধ্যে। তাই মানুষের ভোগান্তির কথা চিন্তা করে দ্রুত সংস্কারের ব্যবস্থা করা হয়েছে। জানা যায়, সওজের এই রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না করায় মরণফাঁদে পরিণত হয়েছিল। সামান্য বৃষ্টিতেই সড়কটি দেখে মনে হয় এটি কোনো জলাশয়। প্রতিদিন ছোটখাট দুর্ঘটনা ছাড়াও পথচারীদের কাদা পানি মধ্যে আসা যাওয়া করতে হতো।

-মানিকগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর