বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

নোয়াখালীর বেগমগঞ্জে ট্রেনে কাটা পড়ে গতকাল অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিআরপি পুলিশ জানায়, লাকসাম থেকে নোয়াখালীগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি টক্কার পোল এলাকায় পৌঁছলে অজ্ঞাত ব্যক্তি ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে।

-নোয়াখালী প্রতিনিধি

ধর্ষণ-নির্যাতন বন্ধের দাবি

পার্বত্যাঞ্চলসহ সারা দেশে নারী নির্যাতন ও ধর্ষণ বন্ধের দাবিতে রাঙামাটিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙামাটি পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সমাজসেবিকা জিমি কামাল প্রমুখ।

-রাঙামাটি প্রতিনিধি

সাংবাদিক লাঞ্ছনার প্রতিবাদ

মানিকগঞ্জের ঘিওরে সাংবাদিক লাঞ্ছনার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। মানিকগঞ্জ প্রেস ক্লাব প্রাঙ্গণে গতকাল এই কর্মসূচির আয়োজন করে মানিকগঞ্জ প্রেস ক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি জেলা শাখা। ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন প্রেস ক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু।

-মানিকগঞ্জ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর