শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বাগমারায় ত্রাণ সামগ্রী বিতরণ

রাজশাহীর বাগমারা উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নে ডুকে পড়েছে দ্বিতীয় বারের মতো বন্যার পানি। এতে পানিবন্দী হয়ে পড়েছেন অর্ধলাখ মানুষ। সেই সঙ্গে বাড়িঘরে পানি প্রবেশ করায় সমস্যার মধ্যে জীবন যাপন করছেন সেখানকার মানুষ। পানিবন্দী লোকজনের মাঝে দেখা দিয়েছে খাদ্য সংকট। ওইসব লোকজনের কাছে ত্রাণসামগ্রী নিয়ে পৌঁছে দিয়েছেন রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হক। গতকাল বন্যাদুর্গত উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন এবং ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থান নৌকায় চড়ে পরিদর্শন করেন। সেই সঙ্গে খাদ্য সংকটে থাকা লোকজনের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল সরকার, ইউএনও শরিফ আহম্মেদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মন্ডল।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

সুরমায় অজ্ঞাত লাশ

সিলেটের কানাইঘাটে সুরমা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে কানাইঘাট পূর্ব বাজার (খেয়াঘাট) এলাকায় সুরমা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।-নিজস্ব প্রতিবেদক, সিলেট

শিক্ষার্থীকে পিটিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে জমি-জমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় স্কুল শিক্ষার্থী মোসা. শামিমা আক্তার মীমকে পিটিয়ে জখম করা হয়েছে। গত বুধবার দুপুরে পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড মোসলেম সরদার মুসা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা মো. মোসলেম সরদার বাদী হয়ে বাউফল থানায় অভিযোগ দাখিল করেন।

-বাউফল প্রতিনিধি

সখীপুরে ছাত্রলীগের কমিটি

টাঙ্গাইলের সখীপুরে দীর্ঘ ৯ বছর পর দুই ইউনিয়নের আহ্বায়ক কমিটি ও একটি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ। বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মির্জ শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাসেল আল-মামুনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

-সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

তিতাসে মানববন্ধন

কুমিল্লার তিতাস উপজেলা ছাত্রলীগ সভাপতির  বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে তিতাস উপজেলা ছাত্রলীগ সংবাদ সম্মেলন ও মানববন্ধন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন (সাদ্দাম)। এ সময় তিনি বলেন আমাকে জড়িয়ে অপপ্রচার চালানো হচ্ছে। আরও বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি আরিফুল ইসলাম (মুন্সি), পাভেল মাহমুদ প্রধান, মো. রফিকুল ইসলাম নিরব, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহরাব আলম প্রমুখ।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর