শনিবার, ৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

জমি নিয়ে বিরোধে খুন

জয়পুরহাটের আক্কেলপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় জুয়েল মন্ডল (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার কানুপুর হালির মোড় গ্রামে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। আটকরা হলেন- আলিম হোসেন, তার স্ত্রী শিরিন আক্তার ও স্বজন মারুফা বেগম। এ ঘটনায় আক্কেলপুর থানায় মামলা হয়েছে।

আক্কেলপুরের ওসি জানান, শুক্রবার সকাল ১০টার দিকে কানুপুর হালির মোড় এলাকায় জমি দখল নিয়ে দুই পক্ষে সংঘর্ষ বাধে। এ সময় বাধা দিতে প্রতিপক্ষের আঘাতে জুয়েল ঘটনাস্থলেই মারা যান।

-জয়পুরহাট প্রতিনিধি

ব্যবসায়ীর সন্ধান দাবি

দাউদকান্দিতে নিখোঁজ ব্যবসায়ী সাইফুল ইসলামের খোঁজ মিলেনি আটদিনেও। তার সন্ধান দাবিতে পরিবার ও এলাকাবাসী গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্ট্যান্ডে মানববন্ধন করেন। নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী সিমলা তার স্বামীকে উদ্ধারে প্রধানমন্ত্রীর সহযোগিত কামনা করেন। সাইফুলের ভাই জহিরুল ইসলাম জানান, গত ২৪ সেপ্টেম্বর চারজন অজ্ঞাত পরিচয় লোক আমার ভাইকে তুলে নিয়েছি। তার পর থেকে সে নিখোঁজ রয়েছে। দাউকান্দি মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন- এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

পুলিশ সাইফুলকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

গাছে অজ্ঞাত ব্যক্তির লাশ

নরসিংদীর শিবপুরে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায়  অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার ইটাখোলা-গাজীপুর সড়কের পাশে মুনসেফেরচর গ্রামের সোহরাব মোল্লার পুকুর পাড়ের আম গাছের ডালে ঝুলন্ত অবস্থা থেকে লাশটি উদ্ধার করা হয়।-নরসিংদী প্রতিনিধি

নির্যাতনের প্রতিবাদ

নড়াইল সদরের মুলিয়া এলাকায় অত্যাচার, নির্যাতন ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন হয়েছে। মুলিয়া ইউনিয়নবাসীর আয়োজনে গতকাল দুপুরে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন রবীন্দ্রনাথ অধিকারী, বিপুল সিকদার, কল্যাণ বিশ্বাস প্রমুখ। বক্তারা বলেন, গত ১০ সেপ্টেম্বর রাতে ১০-১২ জন দুর্বৃত্ত স্কুলশিক্ষক কল্যাণ বিশ্বাসকে তার বাড়িতে জিম্মি করে ১১ লাখ টাকার চেক লিখে নেয়। এ ঘটনায় নড়াইল সদর থানায় এজাহার করা হয়েছে। এ ঘটনায় মুলিয়াবাসী নিরাপত্তাহীনতায় ভুগছেন।

-নড়াইল প্রতিনিধি

আওয়ামী লীগের কর্মিসভা

সদর উপজেলার মধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বিশেষ কর্মিসভা হয়েছে। ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আজাদ স¤্রাটের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। আরও বক্তৃতা করেন মাহমুদুল ইসলাম ফোটন, শহিদুল ইসলাম হিরণ, খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, আশরাফুল ইসলাম প্রমুখ।

-ঝিনাইদহ প্রতিনিধি

ডাকাতিকালে আটক ৪

গাজীপুরে যাত্রীবাহী বাসে ডাকাতিকালে অস্ত্র ও প্রাইভেটকারসহ আন্তঃজেলা ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলফোন জব্দ করা হয়েছে। গতকাল র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ

তথ্য জানিয়েছেন। 

-গাজীপুর প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর