রবিবার, ৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

বিএনপি কর্মী-সমর্থকদের পাল্টাপাল্টি শোডাউন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিএনপি নেতা সিপার আল বখতিয়ারকে দল থেকে বহিষ্কার করা নিয়ে পক্ষে-বিপক্ষের দুই দলের মধ্যে শোডাউন করা নিয়ে উত্তেজনা বিরাজ করছে। বহিষ্কৃতরা ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে অপরদিকে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির পক্ষের কিছু নেতাকর্মী শহরের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়েছে। জেলা বিএনপির প্রভাবশালী নেতা সিপারের সমর্থকরা বহিষ্কারাদেশ আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তুলে নিতে আল্টিমেটাম দিয়েছে। গতকাল সকালে বহিষ্কৃত বিএনপি নেতা সিপারের পক্ষে জেলা শহরের মালতিনগর বকশিবাজার মোড় থেকে শহরে ঝাড়ু মিছিল বের করে। মিছিলটি শহরের পিটিআই মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, ফারুকুল ইসলাম ফারুক, সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ রানা, রঞ্জন, জালাল, আলমগীর প্রমুখ বক্তৃতা করেন। দুপুরে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে জেলা বিএনপির আহ্বায়ক জিএম সিরাজ এমপি শহরে আসেন।

সঙ্গে ছিলেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, মাজেদুর রহমান জুয়েল, সরকার মুকুল, খাদেমুল ইসলাম খাদেম, জাহাঙ্গীর আলম, নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ দলীয় নেতা-কর্মীরা।

ইয়াকুবিয়া মোড় হয়ে বগুড়া জজকোর্টের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন জেলা বিএনপির আহ্বায়ক জিএম সিরাজ এমপি। এ সময় তিনি বলেন, কেন্দ্র থেকে দলীয় যে সিদ্ধান্ত আসবে আমরা তা পালন করব। যদি কেউ তা মানতে না চায় তবে তাকে রুখে দিতে হবে।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে সিপারকে বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়। এরপর থেকেই সিপারের পক্ষে বিভিন্নভাবে প্রতিবাদ হয়ে আসছে।

সর্বশেষ খবর