বুধবার, ৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মতবিনিময়

গাজীপুরের শ্রীপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে শ্রীপুরের নবাগত ইউএনও তাসলিমা মোস্তারী মতবিনিময় করেছেন। গতকাল উপজেলা পরিষদের সভাকক্ষে ইউএনওর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ। ইউএনও বলেন, সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের স্বার্থে আপনাদের সহযোগিতা প্রয়োজন। -শ্রীপুর প্রতিনিধি

ছাত্রী ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫ম শ্রেণির মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মেয়েটিকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সোনারগাঁ থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাব্বি পলাতক রয়েছে। সোনারগাঁ থানার ওসি জানান, আসামিকে ধরতে অভিযান চলছে।

-সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বাজারে আগুন

রাজবাড়ীর বড় বাজার এলাকায় অগ্নিকান্ডে ১১টি দোকান  ও একটি গুদাম পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডের কারণ জানা যায়নি।

-রাজবাড়ী প্রতিনিধি

বিদেশি জাহাজ থেকে ডিজেল পাচার

মোংলা বন্দরে অবস্থানরত বিদেশি জাহাজ থেকে জ্বালানি তেল (ডিজেল) পাচারের সময় তিন চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ডিজেল ও চোরাকারবারীর কাজে ব্যবহৃত একটি ইঞ্জিনচালিত নৌকা। আটকদের গতকাল আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে।

-বাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর