বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

শিশু ধর্ষণে মামলা

মানিকগঞ্জের হরিরামপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার শিশু মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত শনিবার হরিরামপুর উপজেলার চরাঞ্চলে এ ঘটনা ঘটে। ধর্ষণে অভিযুক্ত শেখ জামির নটাখোলা ইউনিয়নে বালিয়াচরের শেখ ছামিদের ছেলে। এ ঘটনায় গতকাল মামলা হয়েছে। -মানিকগঞ্জ প্রতিনিধি

দোকান পেল বৃদ্ধ

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্বশুর ও জামাইকে দোকান করে দিয়েছেন যুবলীগ নেতা ছবির হোসেন। ঝালকাঠি উপজেলার বাড়ইগাতি গ্রামের মোবাক্ষের মীর (৭০) স্ত্রীকে নিয়ে অসহায় জীবন-যাপন করছেন।  ছেলে-মেয়েদেরও আর্থিক অবস্থা খারাপ। অভাব-অনটনে দিশাহারা এই পরিবারকে ভ্যান কিনে দিয়ে সবজি কেনার জন্য টাকা দিয়েছেন ছবির।

-ঝালকাঠি প্রতিনিধি

৯ দোকান পুড়ে ছাই

রাঙামাটিতে অগ্নিকান্ডে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাতে শহরের রিজার্ভ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে দাবি দমকল বাহিনীর।

-রাঙামাটি প্রতিনিধি

শিক্ষক আটক

কুমিল্লার লাকসামে প্রথম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাশেদুল ইসলাম (২৩) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। উপজেলার কান্দিরপাড় ইউনিয়নে এক মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আটক রাশেদুল ওই মাদ্রাসার সহকারী শিক্ষক। এ ঘটনায় যৌন হয়রানি মামলা হয়েছে।

-লাকসাম প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর