রবিবার, ১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

পুকুরে ডুবে পুলিশ কর্মকর্তার ছেলের মৃত্যু

নরসিংদীর শিবপুর পুকুরে ডুবে সাইফ হাসান (১৪) নামে এক পুলিশ কর্মকর্তার ছেলের মৃত্যু হয়েছে। গতকাল বিকালে উপজেলা পরিষদের পুকুরে এ ঘটনা ঘটে। নিহত সাইফ হাসান শিবপুর মডেল থানার উপপরিদর্শক আলমগীর হোসেনের ছেলে। সে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল।

-নরসিংদী  প্রতিনিধি

কারেন্ট জাল ধ্বংস

আশুগঞ্জে মেঘনা নদী থেকে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে দিয়েছে উপজেলা মৎস্য অফিস। গতকাল উপজেলা মৎস্য অফিসার রওনক জাহানের নেতৃত্বে উপজেলার আশুগঞ্জ সার কারখানা এলাকা থেকে লালপুর পর্যন্ত এলাকায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে এসব কারেন্ট জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত কারেন্ট জাল আশুগঞ্জ বন্দর ঘাটে এনে পুড়িয়ে দেওয়া হয়।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

চালকের প্রাণহানি

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে বীরগঞ্জে ছাগলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের চালক নাঈম (১৬) নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের কবিরাজ হাট এলঅকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম (১৬) বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের বানপাড়া গ্রামের সোলেমান আলীর ছেলে।

-দিনাজপুর প্রতিনিধি

আর্থিক অনুদান

ঝিনাইদহে মৃত ও অবসরপ্রাপ্ত পরিবহন শ্রমিকদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে গতকাল। শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড চত্বরে জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ১৩ জন মৃত ও ২ জন অবসরপ্রাপ্ত পরিবহন শ্রমিকদের পরিবারকে এককালীন ৬ লাখ ২৫ হাজার টাকা বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি।

-ঝিনাইদহ প্রতিনিধি

ট্রাকচাপায় নিহত

মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা এলাকায় ট্রাকচাপায় এক যুবক নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে মানিকগঞ্জের সিংগাইর সড়কের মিতরায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মির্জা আবদুল্লাহ। তিনি মাগুরা জেলার কৌশিক শিকদারের ছেলে। তিনি ঢাকার একটি প্রাইভেট বিশ^বিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন।-মানিকগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্ট

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবুজ শেখ নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের ওয়াপদা মোড়ের খান জাহান আর মেটাল নামে দোকানে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। নিহত সবুজ ঝিনাইদহ জেলার রমজান আলীর ছেলে।-রাজবাড়ী প্রতিনিধি

কালিয়াকৈরে নূর গ্রুপের নির্বাচন

স্বাস্থ্যবিধি মেনে শ্রমিক-মালিকের মধ্যে ভেদাভেদ দূরীকরণ ও সুষ্ঠু সুন্দর কর্ম পরিবেশ নিশ্চিত এবং শ্রমআইন অনুযায়ী গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নূর গ্রুপে শ্রমিকদের নির্বাচন হয়েছে। 

গতকাল সকাল ৯টা থেকে বিকাল ৩টা  পর্যন্ত ১ হাজার ৩১৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে ১২ জন নির্বাচিত  হন। তারা আগামী দুই বছর শ্রমিকদের পক্ষে প্রতিনিধিত্ব করবেন। শ্রমিকদের সুখ-দুঃখের কথা বলবে মালিকদের সঙ্গে।

-কালিয়াকৈর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর