সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

গভীর রাতে বিএনপি কার্যালয় ও নেতাদের বাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, যশোর

শনিবার দিবাগত গভীর রাতে যশোর জেলা বিএনপির কার্যালয়সহ শীর্ষ চার নেতার বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। জেলা বিএনপি নেতারা বলছেন, সামনে যশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে ভীতিকর পরিবেশ সৃষ্টির জন্যই এ সব করা হচ্ছে।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যসচিব সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, রাত ২টার দিকে ২০-২৫ দুর্বৃত্ত মোটরসাইকেল ও প্রাইভেট কারে তার যশোর উপশহরের বাড়িতে যায়। তারা গালিগালাজ করে ও ইটপাটকেল ছুড়ে বাড়ির জানালার গ্লাস ভাঙচুর করে। এতে বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। তিনি বলেন, ওই দুর্বৃত্তরাই রাতে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য গোলাম রেজা দুলু, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চুর বাড়িতে এবং জেলা বিএনপি কার্যালয়ে ভাঙচুর চালায়। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন বলেন, দুর্বৃত্তরা গভীর রাতে জেলা বিএনপি কার্যালয়ে যায়। সেখানে তখন বিএনপি কর্মীরা উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর পোস্টার বাঁধার কাজ করছিলেন। দুর্বৃত্তরা কার্যালয়ের দরজার সিটকিনি ভেঙে ভেতরে ঢুকে কর্মীদের মারপিট করে সেখানে থাকা ভোটার তালিকা, অন্য কাগজপত্র ও মালামাল গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

 যাওয়ার সময় তারা দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। দেলোয়ার হোসেন খোকন বলেন, পুরো বিষয়টি রিটার্নিং অফিসার ও কোতোয়ালি থানায় জানানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ দেওয়া হবে। কোতোয়ালি থানার ওসি জানান, পুরো বিষয়টি পুলিশের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর