সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

আত্রাই-রানীনগরে হরতাল পালন বিএনপির

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনকে প্রহসন এবং মানুষের ভোটাধিকার হরণের নির্বাচন আখ্যা দিয়ে এর প্রতিবাদে আত্রাই  ও রানীনগর উপজেলায় অর্ধ দিবস হরতাল পালন করা হয়েছে। গতকাল সকালে আত্রাই বাজারে বিএনপির প্রার্থী রেজাউল ইসলাম রিজুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল এবং পিকেটিং করে বিএনপি নেতাকর্মীরা। এ সময় পুলিশি বাধা উপেক্ষা করে সমাবেশ হয়। এ সময়  রেজাউল ইসলাম রিজু বলেন, এই নির্বাচনের আগে নেতাকর্মীদের মারধর করা হয়েছে। ভোটের দিন সকাল থেকে কেন্দ্রগুলোতে বিএনপির সমর্থক ও সাধারণ ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া হয়েছে। ১০৪টি ভোটকেন্দ্রের বুথ থেকে এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয়েছে। তিনি বলেন এ নির্বাচন কমিশমনের অধীনে আর কোনো নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হতে পারে না ।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বিএনপির ডাকে হরতাল পালন ও সফল করায় আত্রাই ও রানীনগরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বলেন, হরতালকে সামনে রেখে দুই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ও স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছিল। কোথাও অপ্রীতিকর কিছু ঘটেনি। শনিবার রাতে জেলা বিএনপি এই উপনির্বাচন বয়কট করে নওগাঁয় বিক্ষোভ সমাবেশ শেষে গতকাল (রবিবার) আত্রাই ও রানীনগর উপজেলায় অর্ধদিবস হরতালের ডাক দেয়।

প্রসঙ্গত, এ আসনে বেসরকারিভাবে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। গত ২৭ জুলাই এ আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়।

সর্বশেষ খবর